RR vs KKR: আগুন জ্বালালেন বোলাররা, রাজস্থানকে ৩৭ রানে হারাল কলকাতা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

কলকাতা: ১৭৪/৬ (২০ ওভার)

রাজস্থান: ১৩৭/৯ (২০ ওভার)

(কলকাতা ৩৭ রানে জয়ী)।

অভিজ্ঞ তারকাদের ছত্রছায়ায় তরুণ প্রতিভারা কীভাবে নিজেদের যথাযথ মেলে ধরতে পারেন, তার আদর্শ নমুনা কেকেআরের রাজস্থান ম্যাচ জয়। মূলত তারুণ্যের জোয়ারেই আইপিএল ২০২০-র গুরুত্বপূর্ণ ম্যাচে রাজস্থান রয়্যালসকে ৩৭ রানে পরাজিত করল নাইট রাইডার্স।

বুধবার দিনটা ছিল নাইটদের দুই তরুণ পেসার উত্তরপ্রদেশের শিবম মাভি এবং রাজস্থানের কমলেশ নাগরকোটির। টস হেরে প্রথমে ব্যাট করে কেকেআর নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেটের বিনিময়ে ১৭৪ রান তোলে। জবাবে ব্যাট করতে নেমে রাজস্থান ২০ ওভারে ৯ উইকেটের বিনিময়ে ১৩৭ রানে আটকে যায়।

নাইট রাইডার্সের জয়ে মর্গ্যান, রাসেল, নারিন, কামিন্সদের ভূমিকা রয়েছে সন্দেহ নেই। মর্গ্যান অপরাজিত ৩৪ রান করেন, রাসেল যোগদান রাখেন ২৪ রানের। নারিন ব্যাট হাতে ১৫ রান করা ছাড়াও বল হাতে তুলে নেন ১টি উইকেট। কামিন্স ফিরিয়ে দেন স্টিভ স্মিথকে। তবে কেকেআরের তরুণ ক্রিকেটাররাই দলের জয়ে মূখ্য ভূমিকা পালন করেন।

আরও পড়ুন: DC vs SRH: রশিদ-ভুবির দাপট, দিল্লিকে ১৫ রানে হারিয়ে প্রথম জয় হায়দরাবাদের

অনূর্ধ্ব ১৯ বিশ্বকাপে রীতিমতো নজর কেড়েছিলেন মাভি-নাগারকোটি। এ দিন দুই নাইটের সামনে সুবিধা করতে পারলেন না সঞ্জু-উথাপ্পারা। বাটলার-সঞ্জুকে ফেরান মাভি। চার ওভারে ২০ রান দিয়ে মাভি নেন দুই উইকেট। নাগারকোটি প্রথম ওভারেই নেন দুটি উইকেট। ২ ওভারে তিনি দিয়েছেন ১৩ রান। প্রথম ম্যাচের ব্যর্থতার পর থেকেই পাল্টে গিয়েছেন প্যাট কামিন্স। টেস্টে তিনি কেন এক নম্বর বোলার, তা প্রমাণ করছেন।

বুধবার দুবাইয়ে উপস্থিত ছিলেন দলের মালিক শাহরুখ খান। ম্যাচ শেষে শাহরুখের মুখোশ পরা ছবি পোস্ট করে কলকাতা টুইট করে, “মুখোশের আড়ালে নিশ্চয়ই রয়েছে বিরাট হাসি।”

আরও পড়ুন: সুশান্ত মৃত্যু রাজনীতি! বিহারে বিজেপি ময়দানে নামাচ্ছে মহারাষ্ট্রের প্রাক্তন মুখ্যমন্ত্রীকে

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest