IPL 2020: CSK-র হয়ে খেলবেন না, আমিরশাহি ছেড়ে দেশে ফিরলেন সুরেশ রায়না

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

আইপিএলের আগে চেন্নাই সুপার কিংস শিবিরে আবার বড় ধাক্কা। ব্যক্তিগত কারণের জন্য সংযুক্ত আরব আমিরশাহি থেকে দেশে ফিরে এলেন সুরেশ রায়না। আইপিএলে তিনি অংশ নেবেন না বলে জানিয়ে দেওয়া হয়েছে চেন্নাই সুপার কিংস দলের তরফে।

শুক্রবারই জানা গিয়েছিল যে চেন্নাই শিবিরে হানা দিয়েছে করোনা। শিবিরের ১৩ জন সদস্য করোনা পরীক্ষায় পজিটিভ এসেছিলেন। তার মধ্যে এক জন ভারতীয় পেসার ছিলেন বলেও জানা গিয়েছিল। শনিবার সকালে সিএসকের টুইটার হ্যান্ডেলে এক বিজ্ঞপ্তিতে চেন্নাই সিএও জানান, ‘ব্যক্তিগত কারণে সুরেশ রায়না ভারতে ফিরে গিয়েছেন এবং বাকি আইপিএল মরশুমে তাঁকে পাওয়া যাবে না। এমন পরিস্থিতিতে রায়না ও তাঁর পরিবারের প্রতি চেন্নাই সুপার কিংসের পূর্ণ সমর্থন রয়েছে।’

আরও পড়ুন: IPL 2020: ঘোষিত হল সূচি, জেনে নিন কেকেআরের ম্যাচ কোন কোন দিন

এর পরই ক্রিকেটমহলে শুরু হয় চর্চা। ঠিক কী হয়েছে সুরেশ রায়নার, ওঠে প্রশ্ন। মনে করা হচ্ছে কোভিড পরিস্থিতিতে উদ্বিগ্ন রায়না আইপিএল খেলতে চাইছেন না। তাই ফেরার সিদ্ধান্ত নেন তিনি। চেন্নাই সুপার কিংসের তরফে টুইটে তাঁর ও তাঁর পরিবারের পাশে থাকার কথা বলা হয়েছে। কিন্তু, আইপিএলের ইতিহাসে এই প্রথম বার তাঁকে দেখা যাবে না খেলতে। মনে করা হচ্ছে, জৈব সুরক্ষা বলয় নিয়ে রায়না সন্তুষ্ট নন শিবিরে করোনার হানার পর। এমনও বলা হচ্ছে যে এর পরে অন্য ক্রিকেটাররাও রায়নার দেখানো পথে চলতে পারেন।

আমিরশাহি পৌঁছনোর পর ৬ দিনের কোয়ারান্টাইন শেষ করে চেন্নাই যখন অনুশীলনে নামার তোড়জোড় করছে, ঠিক সেই সময়েই দুঃসংবাদ উড়ে আসে সিএসকে শিবিরে। দলের একাধিক সদস্য করোনা পজিটিভ হিসেবে চিহ্নিত হওয়ায় পুনরায় কোয়ারান্টাইনে চলে যেতে হয় দলকে। সিএসকের করোনা আক্রান্তদের নাম জানা না গেলেও একজন ভারতীয় মিডিয়াম পেসার সংক্রামিত বলে শোনা যাচ্ছে, যিনি সম্প্রতি জাতীয় দলের হয়ে সীমিত ওভারের ক্রিকেটে প্রতিনিধিত্ব করেছেন। এছাড়া ম্যানেজমেন্টের কয়েকজন এবং সোশ্যাল মিডিয়া দলের অন্তত দু’জন করোনা পজিটিভ বলে খবর।

আরও পড়ুন: IPL 2020: আবু ধাবিতে KKR শিবির, উঁকি দিন রাজকীয় হোটেলের অন্দরমহলে…

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest