IPL 2020: অনবদ্য,অবিশ্বাস্য…দেখে নিন চলতি আইপিএলের সেরা ৫ ক্যাচ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

এবারের আইপিএল যেন স্মরনীয় করতে চলেছেন ফিল্ডাররা। চলতি বছর ফিল্ডারদের দুরন্ত ফিল্ডিংয়ের দৌলতে কখনো নিশ্চিত ৬ বাঁচানো, আবার কখনো পাখির মত উড়ে বল তালুবন্দী করে বিপক্ষ ব্যাটসম্যানকে প্র্যাভিলনে ফেরানো সবই প্রথম থেকেই দেখা গিয়েছে আইপিএলের আসরে। আইপিএল মানে যে ব্যাটে বলে দুরন্ত পারফরম্যান্স তা নয়, ফিল্ডিংও যথেষ্ট গুরুত্বপূর্ণ তা-ও নজর কাড়ছে দর্শকদের।

নিকোলাস পুরান : পাঞ্জাবের এই তারকা রাজস্থানের বিরুদ্ধে সঞ্জুর ক্যাচ অনবদ্য। সঞ্জুর ব্যাট থেকে বেরিয়ে আসা বল যখন নিশ্চিত ৬, ঠিক তখন সুপারম্যানের মতো উড়ে পুরান তাকে তালুবন্দি করেন।

https://twitter.com/pawaryogesh9999/status/1310270054370439169?ref_src=twsrc%5Etfw%7Ctwcamp%5Etweetembed%7Ctwterm%5E1310270054370439169%7Ctwgr%5Eshare_3&ref_url=https%3A%2F%2Fwww.insidesport.co%2Fipl-2020-top-5-catches-and-fielding-efforts-that-left-everyone-awestruck-watch-videos%2F

কমলেশ নাগারকোটি : কলকাতার এই তারকা রাজস্থানের বিরুদ্ধে একটি দুর্দান্ত ক্যাচ নিয়ে নজর কেড়েছেন ক্রিকেটপ্রেমীদের।

অনুকুল রায় : মুম্বইয়ের এই তারকা প্রথম একাদশে সুযোগ না পেলেও মাঠে ফিল্ডিং করতে নামার সুযোগ পেয়ে নিজেকে প্রমাণ করলেন আগামীদিনের একজন ক্রিকেট তারকা হিসেবে। রাজস্থানের বিরুদ্ধে একটি ম্যাচে ফিল্ডিং করার সুযোগ পেয়েছিলেন তিনি। আর সেখানে সেই সুযোগ হাতছাড়া না করে একটি দুর্দান্ত ক্যাচ নিয়ে নজর কাড়লেন ক্রিকেটপ্রেমীদের।

আরও পড়ুন: দুর্দান্ত বোলিংয়ে পাঞ্জাবের বিরুদ্ধে প্রায় হারা ম্যাচ জিতল কেকেআর

এমএস ধোনি : বয়স যখন ৪০ বছর ছুঁইছুঁই তখনো চেন্নাইয়ের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি প্রমাণ করলেন তিনি এখনো যুবক। উইকেটের পিছনে দাঁড়িয়ে দিল্লির বিরুদ্ধে ম্যাচ চলাকালীন তাকে দেখা গেল পাখির মত উড়ে শ্রেয়সের ক্যাচ তালুবন্দি করতে। আর এই ক্যাচ দেখার পর ক্রিকেটপ্রেমীরা ধোনির প্রশংসায় পঞ্চমুখ হয়ে পড়েন।

মনীশ পাণ্ডে : মুম্বইয়ের বিরুদ্ধে হায়দরাবাদের এই তারকা ইশান কিষানের একটি ক্যাচ নিয়ে ক্রিকেটপ্রেমীদের প্রশংসার দাবিদার হন। এই ক্যাচটির ভিডিও ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

আরও পড়ুন: ধোনি কন্যা জিভাকে ধর্ষণের হুমকি, কড়া প্রতিক্রিয়া ইরফান পাঠানের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest