Site icon The News Nest

IPL 2020: মুখোমুখি লড়াইয়ে পঞ্জাব-হায়দরাবাদ, জয়ের খোঁজে দুই দলই

panjab hydrabad

দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামে আইপিএলের গুরুত্বপূর্ণ ম্যাচে মুখোমুখি কিংস ইলেভেন পঞ্জাব এবং সানরাইজার্স হায়দারাবাদ। দুবাইতে এখন পর্যন্ত আইপিএলে যে কটা ম্যাচ খেলা হয়েছে তার মধ্যে সিংহভাগই জিতেছে প্রথমে ব্যাট করা দল। প্রথম ইনিংসে বল সহজে ব্যাটে এলেও, দ্বিতীয় ইনিংসে পিচ একটু স্লো হয়ে যায়। ফলে ব্যাটসম্যানদের খেলতে বেশ খানিকটা অসুবিধা হয়। তাই আজকের ম্যাচে টস একটা গুরুত্বপূর্ণ ভূমিকা নিতে পারে।

আরও পড়ুন : বিজেপির নবান্ন অভিযানে ইটবৃষ্টি হাওড়া ব্রিজে, বোমাবাজি শহরে, উদ্ধার আগ্নেয়াস্ত্র, লাঠিচার্জ পুলিশের

আগের ম্যাচেই মুম্বই ইন্ডিয়ানসের কাছে হেরেছে সানরাইজার্স হায়দরাবাদ। অন্যদিকে কিংস ইলেভেন পঞ্জাবকে হারিয়েছে চেন্নাই সুপার কিংস। তাই হায়দরাবাদ এবং পঞ্জাব দুই দলের কাছেই আজকের ম্যাচ আইপিএলে  জয়ের রাস্তায় ফেরার। আইপিএলে এখন পর্যন্ত ৫ ম্যাচ খেলা হয়ে গেলেও মাত্র একটিতে জিতেছে কিংস ইলেভেন পঞ্জাব। লিগ টেবিলে তারা লাস্ট বয়। অন্যদিকে হায়দরাবাদ ৫ ম্যাচ খেলে ২টিতে জিতেছে। তাদের সংগ্রহে এখন চার পয়েন্ট, টেবিলে তারা ৬ নম্বরে।

হায়দরাবাদের ডেভিড ওয়ার্নার, জনি বেয়ারস্টো, কেন উইলিয়ামসন, মনীশ পাণ্ডেরা ফর্মে রয়েছেন। অন্যদিকে কিংস ইলেভেন পঞ্জাবে কেএল রাহুল, মায়াঙ্ক আগরওয়াল, নিকোলাস পুরান ফর্মে থাকলেও ব্যর্থ বোলাররা। বিশেষ করে ডেথ ওভার বোলিংয়ে সমস্যায় পড়ে যাচ্ছে তারা। আগের ম্যাচে চেন্নাই বিরুদ্ধে কোনও উইকেট ফেলতে পারেনি পঞ্জাবের বোলাররা, আর সেটাই চিন্তায় রাখছে ক্যাপ্টেন কেএল রাহুলকে।

আরও পড়ুন :

Exit mobile version