IPL 2021: মইন আলির ইচ্ছাকে সম্মান, জার্সি থেকে সরিয়ে নেওয়া হচ্ছে মদের বিজ্ঞাপন

মদের বিজ্ঞাপন নিয়ে বরাবরই আপত্তি জানিয়েছেন ইংরেজ এই ক্রিকেটার।
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

আইপিএলে (IPL 2021) প্রথমবার চেন্নাইয়ের জার্সি গায়ে চাপাতে চলেছেন তিনি। কিন্তু টুর্নামেন্ট শুরুর আগেই ফ্র্যাঞ্চাইজির কাছে বড়সড় দাবি জানালেন মঈন আলি (Moeen Ali)। তাঁর আরজি, চেন্নাইয়ের জার্সি থেকে সরানো হোক মদের ব্র্যান্ডের বিজ্ঞাপনের লোগো। ইংলিশ তারকাকে একেবারেই নিরাশ করেননি চেন্নাই কর্ণধার। ফ্র্যাঞ্চাইজির তরফে টুইট করে জানিয়ে দেওয়া হয়েছে, তাঁর অনুরোধ মেনেই মদের ব্র্যান্ডের লোগোটি সরিয়ে ফেলা হচ্ছে।

কোহলির দলের হয়ে তিন মরসুমে ১৯ ম্যাচে ৩০৯ রান করার পাশাপাশি ১০ উইকেট নেন মইন। এ মরসুমে তাঁকে ৭ কোটি টাকা দিচ্ছে চেন্নাই সুপার কিংস। চেন্নাই সুপার কিংস সূত্রের দাবি, ‘‘সিএসকে সবসময় ক্রিকেটারদের ইচ্ছেকে মর্যাদা দেওয়ার চেষ্টা করে। তাই মইনের জার্সি থেকে মদের বিজ্ঞাপন সরিয়ে নেওয়া হয়েছে। বিজ্ঞাপনদাতা সংস্থারও এই সিদ্ধান্তে কোনও সমস্যা নেই।’’

আরও পড়ুন: দুরন্ত বোলিং কৃষ্ণা-শার্দূলের, প্রথম ওয়ানডেতে বিরাট জয় টিম ইন্ডিয়ার

মদের বিজ্ঞাপন নিয়ে বরাবরই আপত্তি জানিয়েছেন ইংরেজ এই ক্রিকেটার। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের হয়ে খেলার সময়ও একই বিষয় নিয়ে আপত্তি তুলেছিলেন মইন। তখনও তাঁর সেই আবেদন মেনে নেওয়া হয়।উল্লেখ্য, মঈন আলি ও আদিল রশিদ মদ্যপানকে সমর্থন করেন না বলে শ্যাম্পেন খুলে ট্রফি জয়ও সেলিব্রেট করেনি ইংল্যান্ড।

আগামী শুক্রবার থেকে শুরু হচ্ছে ১৪তম আইপিএল। উদ্বোধনী ম্যাচে মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে খেলতে নামবে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। শনিবার দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে খেলতে নামবে চেন্নাই সুপার কিংস।

আরও পড়ুন: রোনাল্ডোর ছুড়ে ফেলা আর্মব্যান্ড কত টাকায় বিক্রি হল জানলে আঁতকে উঠবেন!

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest