IPL 2021: CSK pacer Deepak Chahar proposes to his girlfriend, video goes viral

IPL 2021: ম্যাচের শেষে গ্যালারিতে হাঁটু গেড়ে বসে বান্ধবীকে প্রোপোজ দীপক চাহারের, ভাইরাল ভিডিও

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

খেলার মাঠে বান্ধবীকে বিয়ের প্রস্তাব দেওয়ার ঘটনা নতুন কিছু নয়। তবে আইপিএলের মাঝে কোনও ভারতীয় ক্রিকেটার ভরা গ্যালারির সামনে বান্ধবীকে বিয়ের প্রস্তাব দিচ্ছেন, এমন ছবি নিতান্ত অপরিচিত। দুবাইয়ে সেই ছবিটাই দেখা গেল দীপক চাহারের সৌজন্যে।

চেন্নাইয়ের জার্সিতেই সোজা গ্যালারিতে উঠে যান চাহার। সেখানেই ছিলেন তাঁর বান্ধবী। চাহার বিয়ের প্রস্তাব দেন। আর এই মুহুর্তটি একেবারে বিশ্বাস করতে পারছিলেন না।  জবাব পেতে তাঁকে একটুও অপেক্ষা করতে হয়নি। বান্ধবীও সঙ্গে সঙ্গে ‘হ্যাঁ’ বলে দেন। তারপর হয় আঙটি বদল। আংটি পাওয়ার পরেই জড়িয়ে ধরেন দীপককে।  দু’জনে পরস্পরকে আঙটি পরিয়ে দেন। গ্যালারিতে থাকা বাকি দর্শকরা হাততালি দিয়ে দু’জনকে অভিনন্দন জানান।

জানা গিয়েছে ধোনির অনুমতিও নিয়েই এই কান্ড ঘটিয়েছেন চাহার। তবে তাঁর বান্ধবী কে, জানা যায়নি। আগে কখনও তাঁকে সে ভাবে দেখাও যায়নি। স্বাভাবিক ভাবেই এখন সবার কৌতুহল, কে এই বান্ধবী?

তবে মাঠে নেমে দিনটি একেবারেই ভাল যায়নি। চার ওভার বল করে ৪৮ রান দিয়ে একটি উইকেট নিয়েছেন। তাঁর দল চেন্নাই সুপার কিংসও সাত ওভার বাকি থাকতে ৬ উইকেটে হেরে গিয়েছে পঞ্জাব কিংসের কাছে। কিন্তু মাঠের বাইরে দিনটি স্মরণীয় করে রাখলেন দীপক চাহার। চেন্নাইয়ের এই জোরে বোলারের জীবনে এটি অন্যতম স্মরণীয় দিন।  দীপকের এমন বিশেষ মুহূর্তের ভিডিও সোশ্যাল মিডিয়ায় দাবানলের মতো ছড়িয়ে পড়ে। আইপিএলের তরফেও তাদের অফিসিয়াল সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে চাহারের বান্ধবীকে হাঁটু গেড়ে বসে প্রোপোজ করার ভিডিও পোস্ট করা হয়।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest