ফের নতুন অবতারে হাজির ধোনি, আলোড়ন নেটদুনিয়ায়

শনিবারও সিএসকে-র হয়ে অনুশীলন করেছেন তিনি। সেই ছবিও ফ্র্যাঞ্চাইজির অ্যাকাউন্ট থেকে পোস্ট করা হয়েছে।
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

মাঝেমধ্যেই নয়া অবতারে ধরা দেন মহেন্দ্র সিং ধোনি। কখনও বড় চুল রাখেন, কখনও আবার পুরো কামিয়ে ফেলেন। এবার তেমনই একটি নয়া অবতারে ধরা দিলেন তিনি। শনিবার আইপিএলের সম্প্রচারকারী সংস্থা স্টার স্পোর্টসের তরফে টুইটারে একটি ছবি পোস্ট করা করা হয়। তাতে ধোনিকে পুরোপুরি মাথা কামানো অবস্থায় দেখা যায়। নেটমাধ্যমে তাঁর ছবি ছড়িয়ে পড়তেই তুমুল ভাইরাল হয়েছে। অনেকেই প্রশ্ন তুলেছেন, ধোনির এমন নতুন সাজের কারণ কী?

ভারতের প্রাক্তন অধিনায়কের নতুন বেশ টুইট করেছে ‘স্টার স্পোর্টস’ চ্যানেল। নতুন অবতারে ধোনিকে দেখা গিয়েছে সম্পূর্ণ ন্যাড়া অবস্থায়। হ্যাঁ, ভারতের প্রাক্তন অধিনায়কের মাথা সম্পূর্ণ ভাবে কামানো। জানা গিয়েছে, আসন্ন কোনও বিজ্ঞাপনের জন্যেই নাকি এই বেশ ধারণ করেছেন তিনি।

আরও পড়ুন: India vs England 4th Test: পন্থ-সুন্দরে মাতোয়ারা মোতেরা, দ্বিতীয় দিনের শেষে ভাল জায়গায় টিম ইন্ডিয়া

 

রবিবার সকালে স্টার স্পোর্টসের টুইটার অ্যাকাউন্টে ন’সেকেন্ডের একটি ভিডিয়ো পোস্ট করা হয়। তাতে ধোনি বলেন, ‘এই অবতারের পিছনে মন্ত্র কী? শীঘ্রই বোঝা যাবে।’  তবে এটি কোনও পণ্যের বিজ্ঞাপন, নাকি তাঁর আইপিএল দল চেন্নাই সুপার কিংসের, সে ব্যাপারে কোনও পক্ষই মুখ খোলেনি। ধোনির ঘনিষ্ঠরাও মুখে কুলুপ এঁটেছেন। তবে এটা জানা গিয়েছে, ছবিটি কোনও মার্শাল আর্ট ট্রেনিং ক্যাম্পের।

আরও পড়ুন: শুক্রবার কোহলিদের টি-টোয়েন্টি ম্যাচে দর্শক আসনে সৌরভ

 

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest