IPL 2021: Rohit Sharma wants his team to perform on the field against KKR

IPL 2021: কলকাতার বিরুদ্ধে নামার আগে দলকে ‘পেপ টক’ রোহিত শর্মার

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে হারের পর ঘুরে দাঁড়াতে মরিয়া মুম্বই ইন্ডিয়ান্স। দলকে ঘুরে দাঁড়াতে নির্দেশ দিলেন রোহিত শর্মা। মুম্বই অধিনায়ক চেন্নাইয়ের বিরুদ্ধে খেলেননি। কলকাতার বিরুদ্ধে তিনি খেলবেন বলেই মনে করা হচ্ছে।

আইপিএলে কেকেআরের বিরুদ্ধে ২৮ বার মাঠে নেমে ২২ বার জিতেছে মুম্বই। তবে আমিরশাহি লেগের প্রথম ম্যাচে কেকেআর যেভাবে বিধ্বস্ত করেছে শক্তিশালী রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরকে, তাতে যে কোনও প্রতিপক্ষের ভয় পাওয়াই স্বাভাবিক। বিশেষ করে মুম্বইকে যখন শেষ ম্যাচে হারতে হয়েছে চেন্নাইয়ের কাছে, তখন তারা বাড়তি সতর্ক থাকবে, এটাই স্বাভাবিক।

মুম্বই ইন্ডিয়ান্সের ইনস্টাগ্রাম ভিডিওয় রোহিত বলেন, ‘সত্যি বলতে আমি অতীতে কী হয়েছে, তাতে বিশ্বাসী নই। টি-২০’তে ম্যাচের দিন কেমন খেললে, তার উপরেই সবকিছু নির্ভর করে। ওরা (কেকেআর) শক্ত প্রতিপক্ষ। ওরা ভালো ক্রিকেট খেলছে। তাছাড়া শেষ ম্যাচ জিতে আসায় আত্মবিশ্বাসী হয়েই মাঠে নামবে ওরা। সুতরাং, আমাদের পক্ষে কাজটা সহজ হবে না।’

আরও পড়ুন: IPL 2021 PBKS vs RR: মরুশহরে আজ পাওয়ারহিটারদের লড়াই

রোহিত আরও বলেন, ‘আমি জানি ওদের বিরুদ্ধে আমাদের রেকর্ড দারুণ। তবে ম্যাচের দিন আমাদের ভালো খেলটা গুরুত্বপূর্ণ। নিজেদের কাজটা যথাযথ করতে হবে আমাদের।’

অ্যাডাম মিলনের প্রশংসা করেন রোহিত। তিনি বলেন, “ইংল্যান্ডে ভাল ক্রিকেট খেলার পর এখানে এসেছে মিলনে। দারুণ বোলার, খুব জোরে বল করতে পারে ও। আত্মবিশ্বাস দরকার ছিল। সেটা প্রথম ম্যাচেই পেয়ে গিয়েছে। আশা করব সেটাকে এগিয়ে নিয়ে যাবে ও।”

আরও পড়ুন: দেখা হল দুই ‘সোনার ছেলে’-র, নীরজকে ‘টোকিও’ উপহার দিলেন বিন্দ্রা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest