IPL 2021: Subhman Gill scored half century as Kolkata Knight Riders beat Sunrisers Hyderabad

SRH vs KKR: হায়দরাবাদকে হারিয়ে প্লে-অফের লড়াইয়ে রইল নাইটরা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

দুবাইতে দু পয়েন্ট তুলে নিয়ে প্লে অফের জন্য একধাপ এগোল বাদশার দল। টসে জিতে দুবাইতে ব্যাটিং করার সিদ্ধান্ত নিয়েছিলেন সানরাইজার্স হায়দরাবাদের (Sunrisers Hyderabad) ক্যাপ্টেন কেন উইলিয়ামসন। নাইটদের বোলিং বিভাগের দাপটে ৮ উইকেট হারিয়ে নির্ধারিত ২০ ওভারে ১১৫ রান তোলে নিজামের শহরের দল। অন্যদিকে ২ বল বাকি থাকতেই ১১৯ রান তুলে নিয়ে জিতে গেল কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders)।

টসে জিতে কেন উইলিয়ামসন আগে ব্যাট করার সিদ্ধান্ত নেন। শুরু থেকেই উইকেট হারিয়ে চাপে পড়ে যায় হায়দরাবাদ। মাত্র ১১৫ রানে শেষ হয় তাদের ইনিংস। টিম সাউদির প্রথম বলেই আউট হন ঋদ্ধিমান সাহা। ১০ রান করে শিভম মাভির বলে সাউদির হাতে ক্যাচ দিয়ে ফেরেন জেসন রয়। শাকিব আল হাসান রান আউট করেন হায়দরাবাদ অধিনায়ক কেন উইলিয়ামসনকে। ২১ বলে ২৬ রান করেন তিনি। ৩১ বলে ২১ রান করে বরুণ চক্রবর্তীর বলে আউট হন প্রিয়ম গর্গ। ব্যর্থ হন অভিষেক শর্মা (১০ বলে ৬), জেসন হোল্ডার (৯ বলে২)। আবদুল সামাদ করেন ১৮ বলে ২৫ রান। আট উইকেট হারিয়ে ১১৫ রানেই শেষ হয় হায়দরাবাদের ইনিংস।

চার ওভারে ২৬ রান দিয়ে দুটি উইকেট পেয়েছেন সাউদি। চার ওভারে ২৯ রান দিয়ে হায়দরাবাদের দুই ব্যাটসম্যানকে আউট করেন শিভব মাভি। দুটি উইকেট পান বরুণ চক্রবর্তীও। একটি উইকেট পেয়েছেন শাকিব আল হাসান। তবে ৪ ওভারে মাত্র ১২ রান দিলেও উইকেট পাননি সুনীল নারাইন।

ব্যাট করতে নেমে ছন্দে থাকা বেঙ্কটেশ আয়ারের উইকেট হারায় কেকেআর। ৮ রান করে হোল্ডারের বলে আউট হন তিনি। রশিদ খানের বলে আউট হন রাহুল ত্রিপাঠিও। সাত রান করে আউট হন তিনি। তবে অর্ধশতরান করেন শুভমন গিল। ৪৪ বলে অর্ধ শতরান করেন তিনি। ৫৭ রান করে আউট হলেও কেকেআর-এর জিততে সমস্যা হয়নি। ১২ বলে ১৮ রান করে অপরাজিত থাকেন দীনেশ কার্তিক। ২ রান করে অপরাজিত ছিলেন মর্গ্যানও। চার ওভার বল করে ৩২ রান দিয়ে ২টি উইকেট নেন হোল্ডার।

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest