IPL 2022: Delhi Capitals vs Mumbai Indians match report

IPL 2022: ইডেন দেখবে কোহলিকে, মুম্বইয়ের জয়ে প্লে-অফে বেঙ্গালুরু

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

আইপিএলের (IPL 2022) গ্রুপ পর্বের শেষদিকে নাটকীয় মোড়। একপ্রকার অপ্রত্যাশিতভাবে দিল্লি ক্যাপিটালসকে হারিয়ে দিল বিশ্রী ফর্মে থাকা মুম্বই ইন্ডিয়ান্স (Mumbai Indians)। মরণ-বাঁচন ম্যাচে লিগ টেবিলের লাস্ট বয়কেও হারাতে পারল না ঋষভ পন্থের দিল্লি। আর মুম্বইয়ের এই জয়ে কপাল খুলে গেল বিরাট কোহলির (Virat Kohli) আরসিবির। চতুর্থ দল হিসাবে আইপিএলের প্লে-অফ চলে গেলেন বিরাটরা।

টসে জিতে প্রথমে ফিল্ডিং করার সিদ্ধান্ত নিয়েছিল দিল্লি। তবে শুরুটা তাদের খুবই খারাপ হয়। তৃতীয় ওভারেই ফিরে যান ছন্দে থাকা ডেভিড ওয়ার্নার (৫)। চতুর্থ ওভারে দ্বিতীয় বলে ফেরেন মিচেল মার্শ (০)। কিছুক্ষণ পরে ফিরে যান পৃথ্বী শ (২৪) এবং সরফরাজ খান (১০)। ৫০ রানে চার উইকেট হারিয়ে তখন ধুঁকছে দিল্লি।

সেই সময়ে দিল্লির হাল ধরেন অধিনায়ক পন্থ এবং রভমান পাওয়েল। দু’জনে মিলে পঞ্চম উইকেটে ৭৫ রান যোগ করেন। ১৬তম ওভারে পন্থ ৩৯ রান করে আউট হন। পাওয়েল অর্ধশতরানের সাত রান দূরে ফিরে যান। তাঁর ৩৪ বলে ৪৩ রানের ইনিংসে রয়েছে একটি চার এবং চারটি ছক্কা। অক্ষর পটেলের অপরাজিত ১৯ রানের সৌজন্যে নির্ধারিত ওভারে ১৫৯/৭ স্কোরে পৌঁছয় দিল্লি।

আরও পড়ুন: IPL 2022: দলের সঙ্গে সম্পর্কে চিড়? রবীন্দ্র জাডেজাকে ‘আনফলো’ করল CSK

মুম্বইয়েরও শুরুটা ভাল হয়নি। পরের পর বল খেললেও রান পাচ্ছিলেন না রোহিত শর্মা। শেষ পর্যন্ত ১৩ বলে দু’রানে ফিরে যান তিনি। সেখান থেকে দলের হাল ধরেন ঈশান কিশন এবং ডেওয়ল্ড ব্রেভিস। ঈশান বেশি আক্রমণাত্মক ভঙ্গিতে ছিলেন। তিনটি চার এবং চারটি ছয়ের সাহায্যে ৩৫ বলে ৪৮ করে তিনি আউট হন। কিছুক্ষণ পরে ফিরে যান ব্রেভিসও। তিনি ৩৭ রান করেন। স্বভাবোচিত ভঙ্গিতে এ দিনও খেলেন টিম ডেভিড। শুরু থেকে মারকুটে মেজাজ। ১১ বলে দু’টি চার এবং চারটি ছক্কার সাহায্যে ৩৪ রান করে দেন। ওখানেই কার্যত ম্যাচ পকেটে চলে আসে মুম্বইয়ের।

বুধবার ইডেনে আইপিএলের এলিমিনেটরে লোকেশ রাহুলের (KL Rahul) লখনউ সুপারজায়ান্টসের মুখোমুখি হবেন কোহলিরা। দিল্লি হেরে যাওয়ায় ১৪ ম্যাচে ১৪ পয়েন্ট নিয়ে পঞ্চম স্থানেই সন্তুষ্ট থাকতে হল তাঁদের।

আরও পড়ুন: World Boxing Championships : ব্যঙ্গ করেছিলেন মেরি কম, বিশ্বসেরা হয়ে জবাব দিলেন নিখাত

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest