IPL 2022: Earrings, weird outfits! Sanju got very angry with Rajasthan Royals

IPL 2022: কানে দুল, অদ্ভুত সাজ! রাজস্থান রয়্যালসের উপর বেজায় চটলেন সঞ্জু

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

আইপিএল শুরুর আগেই বিতর্ক শুরু হয়ে গেল রাজস্থান রয়্যালস সোশ্যাল(Rajasthan Royals ) মিডিয়াকে ঘিরে।নিজের দল রাজস্থান রয়্যালসের উপরই বেজায় চটলেন অধিনায়ক সঞ্জু স্যামসন(sanju samson)। প্রকাশ্যেই তুলোধোনা করলেন ফ্র্যাঞ্চাইজিকে। যার জেরে সোশ্যাল মিডিয়া ম্যানেজারকে বরখাস্ত করতে চলেছে রাজস্থান!

রাত পোহালেই মেগা টুর্নামেন্টে। কিন্তু তার আগে নিজের দলের বিরুদ্ধেই ক্ষোভ উগরে দিলেন সঞ্জু। কেন এত রেগে গেলেন তিনি? ঘটনার সূত্রপাত সোশ্যাল মিডিয়ার একটি পোস্ট ঘিরে। রাজস্থান রয়্য়ালসের তরফে একটি ছবি পোস্ট করা হয়েছিল। যেখানে দেখা যায়, সঞ্জুর মুখটি ব্যবহার করে তাঁর মাথায় পাগড়ি পরিয়ে মর্ফ করা হয়েছে। এডিট করেই চোখে বসানো সানগ্লাস। মজা করেই ছবিটি পোস্ট করা হয়েছিল। ছবির সঙ্গে ক্যাপশনে লেখা, “কিয়া খুব লাগতে হো (কী সুন্দর দেখাচ্ছে)।” বিষয়টা মজার ছলে করা হলেও তা একেবারেই পছন্দ হয়নি রয়্যালস অধিনায়কের।

এমন পোস্ট করার পরেই রাগে ফেটে পড়েন রয়্যালস অধিনায়ক। সরাসরি সেই টুইট রিটুইট করে বসেন তারকা। রাগে গড়গড় করতে করতে কেরালার তারকা ক্রিকেটার লিখে দেন, “বন্ধুদের মধ্যে এরকম ঠিক আছে। তবে এটা মোটেই পেশাদারিত্বের পরিচায়ক নয়।” জানা গিয়েছে, সোশ্যাল মিডিয়া হ্যান্ডল যাঁরা করেন, তাঁদের বিষয়ে সঞ্জু সরাসরি আপত্তি জানান ম্যানেজমেন্টের কাছে। তারপরে ফ্র্যাঞ্চাইজির টুইটার হ্যান্ডল থেকে বিকৃত ছবি মুছে ফেলা হয়।

ঘটনাচক্রে, কিছুদিন আগেই যুজবেন্দ্র চাহালদের সোশ্যাল মিডিয়া ব্যবহার করার অনুমতি দিয়েছিল রাজস্থান রয়্যালসের সোশ্যাল মিডিয়া টিম। যা নিয়ে একপ্রস্থ বিতর্ক তৈরি হয়েছিল। ফ্র্যাঞ্চাইজির একজন ক্রিকেটার কীভাবে দলের সোশ্যাল মিডিয়া ব্যবহার করতে পারল, তা নিয়ে প্রশ্ন উঠে গিয়েছিল। সেই বিতর্ক মেটার আগেই নয় বিতর্কে জড়িয়ে পড়ল রাজস্থান রয়্যালস মিডিয়া টিম।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest