IPL 2022 final to be played from 8 pm after closing ceremony: Report

IPL 2022: শেষ মুহূর্তে বদলে গেল আইপিএল ফাইনাল শুরুর সময়!

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

সন্ধ্যা সাড়ে সাতটায় নয়, বরং আইপিএল ২০২২-এর ফাইনাল ম্যাচ শুরু হবে রাত ৮টা থেকে। বিসিসিআই শেষ মুহূর্তে নিজেদের পরিকল্পনা বদল করায় বদলে যায় খেতাবি লড়াইয়ের সময়সূচি।

ভারতীয় ক্রিকেট বোর্ডের তরফে এক সর্বভারতীয় সংবাদমাধ্যমকে জানানো হয়েছে, ফাইনালের দিন একটি অনুষ্ঠান হবে, সেই কারণেই ম্যাচটি পিছিয়ে দেওয়া হয়েছে। করোনার পর থেকে আইপিএলের শুরু বা শেষে কোনও অনুষ্ঠান হচ্ছিল না। এ বারই প্রথম অনুষ্ঠান করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। বেশ বড় করেই সেই অনুষ্ঠান হওয়ার কথা।

আইপিএলের সমাপ্তি অনুষ্ঠান শুরু হবে ৬টা ৩০ মিনিটে। চলবে ৭টা ২০ মিনিট পর্যন্ত। টস অনুষ্ঠিত হবে সাড়ে সাতটায়। খেলা শুরু হবে ঠিক আধ ঘণ্টা পরে। একাধিক বলিউড তারকা সমাপ্তি অনুষ্ঠানে পারফর্ম করতে পারেন বলেও খবর। অনুষ্ঠানে থাকতে পারেন রণবীর সিং, এআর রহমান। ভারতীয় ক্রিকেটের সাত দশকের যে যাত্রা, তা তুলে ধরা হবে এই অনুষ্ঠানে। এই অনুষ্ঠানের জন্যই কিছু দিন আগে দরপত্র ছেড়েছিল বোর্ড।

উল্লেখ্য, আইপিএলের রাতের ম্যাচগুলি শুরু হতো ৮টা থেকেই। ডাবল হেডারে বিকালের ম্যাচগুলি শুরু হতো ৪টে থেকে। পরে বদল করা হয় সময়। দিনের ম্যাচগুলি এখন শুরু হয় ৩টে ৩০ মিনিট থেকে। প্লে-অফের ম্যাচগুলি-সহ টুর্নামেন্টের বেশিরভাগ ম্যাচ অনুষ্ঠিত হয় ৭টা ৩০ মিনিট থেকে।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest