IPL 2022, RCB vs KKR Highlights: Bangalore beats Kolkata by three wickets

IPL 2022: লজ্জার ব্যাটিং ভরাডুবি KKR -এর, ৩ উইকেটে জয়ী বেঙ্গালুরু

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

শেষ ওভারে ৪ বল বাকি থাকতেই কলকাতা নাইট রাইডার্সকে ৩ উইকেটে হারিয়ে দিল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরে। প্রথমে ব্যাট করে ১২৮ রানে অলআউট হয়ে যায় কলকাতা। জবাবে ৭ উইকেট হারিয়ে সেই রান তুলে নেয় আরসিবি।

আগের ম্যাচেই সিএসকেকে উড়িয়ে দিয়েছিল নাইট রাইডার্স। দ্বিতীয় ম্যাচে আরসিবির বিরুদ্ধে যে এরকম বিপর্যয় অপেক্ষা করছে, কে ভেবেছিল।টসে হেরে ব্যাট করতে নেমে শুরু থেকেই চাপে পড়ে যায় কলকাতা। ওপেনিং জুটিতে বেশি রান করতে পারেননি বেঙ্কটেশ আয়ার ও অজিঙ্ক রাহানে।অজিঙ্কা রাহানে (৯), ভেঙ্কটেশ আইয়ার (১০), শ্রেয়স আইয়ার (১৩), নীতিশ রানা (১০), সুনীল নারিন (১২), স্যাম বিলিংস (১৪), সেলডন জ্যাকসন (০) সবাই অসহায়ভাবে আত্মসমর্পণ করে বসলেন লঙ্কান স্পিনার ওয়ানিন্দু হাসারাঙ্গা এবং আকাশদীপের সামনে।  সর্বোচ্চ স্কোর আন্দ্রে রাসেলের ২৫। বাকিরা কেউ ২০ পেরোতেও পারেননি।

চার ওভারে ২০ রান খরচ করে হাসারাঙ্গা তুলে নিলেন শ্রেয়স আইয়ার, শেলডন জ্যাকসন, সুনীল নারিন এবং টিম সাউদিকে। অন্যদিকে আকাশ দীপের তিন শিকারের তালিকায় ভেঙ্কটেশ আইয়ার, নীতিশ রানা এবং উমেশ যাদব। জোড়া উইকেট নিয়েছেন হর্ষল প্যাটেলও।

আরও পড়ুন: হৃদরোগে মাঠেই মৃত্যু তরুণ প্রতিভাবান ফুটবলার দেবজ্যোতির

রান তাড়া করতে নেমে শুরুটা ভাল হয়নি আরসিবি-রও। প্রথম ওভারেই অনুজ রাওয়তকে আউট করেন উমেস। পরের ওভারেই অধিনায়ক ডুপ্লেসিকে সাজঘরে ফেরান টিম সাউদি। বিরাট কোহলীকে ১২ রানের মাথায় আউট করেন উমেশ।পর পর উইকেট হারালেও শেষে দীনেশ কার্তিক এবং হর্ষল মেহতা ঠান্ডা মাথায় ম্যাচ নিজেদের পকেটে পুরে ফেলেন।

আইপিএল-১৫-র ছয় নম্বর ম্যাচে আজ ডিওয়াই পাতিল স্টেডিয়ামে মুখোমুখি হয়েছিল ফ্যাফ দু’প্লেসির রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর ও শ্রেয়স আইয়ারের কলকাতা নাইট রাইডার্স। হেড টু হেডে নজর রাখলে, আজকের আগে পর্যন্ত আইপিএলে মোট ২৯টি ম্যাচে মুখোমুখি হয়েছে আরসিবি ও কেকেআর। তার মধ্যে ব্যাঙ্গালোর জিতেছে ১৩ বার আর নাইটরা জিতেছে ১৬।

আরও পড়ুন: ICC Womens World Cup: একটা নো বলে সব শেষ! বিশ্বকাপ থেকে বিদায় মিতালি -ঝুলনদের

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest