Site icon The News Nest

IPL: ফাইনালের দিনও থাকছে বিনোদনের মেগা অনুষ্ঠান, ঘোষণা BCCI – এর

images 2023 05 26T182100.132

আইপিএল মানে শুধু ২২ গজে চার ছক্কার লড়াই নয়, একইসঙ্গে বিনোদনের উপাদানও মজুত থাকে ক্রিকেটের এই মঞ্চে। আগামী রবিবার আইপিএলের মেগা ফাইনাল। ইতিমধ্যেই ফাইনালের টিকিট নিশ্চিত করে ফেলেছে চেন্নাই সুপার কিংস।শুক্রবার দ্বিতীয় কোয়ালিফায়ারে খেলবে মুম্বই এবং গুজরাত। যে জিতবে সে ফাইনাল খেলবে।

ফাইনাল খেলায় থাকছে বিনোদনের মেগা আয়োজন। শুক্রবার বিসিসিআইয়ের পক্ষ থেকে ফাইনাল ম্যাচের দিন বিনোদনী অনুষ্ঠানের সূচি ঘোষণা করা হল।

দুটি পর্বে এই অনুষ্ঠানটিকে ভাগ করা হয়েছে। প্রথম পর্ব হবে ম্যাচ শুরুর আগে। দ্বিতীয় পর্ব হবে ম্যাচের মধ্যবর্তী বিরতিতে।সন্ধ্যা ছয়টায় শুরু হবে বিনোদনের অনুষ্ঠান। বোর্ড শুক্রবার দুপুরে একটি টুইট করেছে, যেখানে ‌র‌্যাপার কিং এবং নিউক্লিয়ার পারফর্ম করার কথা ঘোষণা করা হয়েছে। কিং-এর আসল নাম অর্পণ কুমার চান্ডেল। অন্য দিকে, উদয়ন সাগর পরিচিত ‘নিউক্লিয়া’ নামে। এ ছাড়া ইনিংস বিরতির মাঝে ডিভাইন এবং জোনিতা গান্ধীর পারফর্ম করার কথা।

বিসিসিআইয়ের এই ঘোষণার পর টিকিটের চাহিদা আরও বাড়বে বলেই মনে করছেন আয়োজকরা। ১ লক্ষের বেশি আসন সংখ্যা রয়েছে নরেন্দ্র মোদী স্টেডিয়ামে। বোর্ড আশাবাদী গ্যালারি কানায় কানায় ভর্তি থাকবে।

আইপিএল ফাইনালের দিন মোতেরায় উপস্থিত থাকবেন বোর্ডের শীর্ষকর্তারা। শুধু ভারতীয় ক্রিকেট বোর্ডের কর্তারা ছাড়াও এশিয়ার অন্য দেশের কর্তারাও উপস্থিত থাকবেন। আইপিএল ফাই‌নালের দিন একগুচ্ছ ক্রিকেটীয় সিদ্ধান্ত হতে পারে। তারমধ্যে অন্যতম এশিয়া কাপ এবং ভারত আফগানিস্তান ক্রিকেট সিরিজ।

Exit mobile version