IPL 2023 Online Ticket Booking, Price: How To Book

IPL 2023: শুরু আইপিএলের টিকিট বিক্রি, কত দাম, কোথায় পাওয়া যাচ্ছে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

আইপিএল শুরু হতে বাকি আর মাত্র ১৭ দিন। অনুশীলন শুরু করে দিয়েছে অনেক দল। চেন্নাইয়ে অনুশীলন করছেন মহেন্দ্র সিংহ ধোনি। ২১ মার্চ থেকে কলকাতা নাইট রাইডার্সের অনুশীলন শুরু হওয়ার কথা। বহু দিন পর ভারতের বিভিন্ন শহরে ম্যাচ হতে চলেছে। দলগুলি নিজেদের শহরে খেলবে। তাই টিকিটের চাহিদা থাকবে বলেই মনে করা হচ্ছে। শুরু হয়ে গিয়েছে টিকিট বিক্রি।

গত বারের আইপিএল জিতেছিল গুজরাত টাইটান্স। সেই দলের বিরুদ্ধে চেন্নাই সুপার কিংস খেলবে প্রথম ম্যাচ। ৩১ মার্চ রয়েছে সেই ম্যাচ। আমদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে প্রথম ম্যাচ। ১ লক্ষ ৩২ হাজার মানুষ সেখানে খেলা দেখতে পারেন। প্রথম ম্যাচে অন্তত ১ লক্ষ মানুষ উপস্থিত থাকবেন বলে মনে করা হচ্ছে। সেই ম্যাচের টিকিট বিক্রি ইতিমধ্যেই চলছে। ২০১৯ সালের পর এই প্রথম বার বিভিন্ন শহরে আইপিএল হবে। পেটিএম ইনসাইডারে আইপিএলের অনলাইন টিকিট বিক্রি হচ্ছে।

আরও পড়ুন: FIFA Awards 2023: বেঞ্জেমা-এমবাপেকে টেক্কা দিয়ে ফিফার বর্ষসেরা ফুটবলার Lionel Messi

লখনউ সুপারজায়ান্টসের ম্যাচ রয়েছে ১ এপ্রিল। সেই ম্যাচের টিকিট বিক্রি শুরু হল মঙ্গলবার থেকে। লখনউ জানিয়েছে যে, এ দিন সন্ধ্যে ৬টা থেকে টিকিট বিক্রি শুরু হয়ে গিয়েছে। অনলাইন ছাড়াও টিকিট বিক্রি হচ্ছে। স্টেডিয়ামে গিয়ে সেই টিকিট কাটতে হবে। গুজরাতের শুধু প্রথম ম্যাচেরই নয়, পরের দু’টি ম্যাচের টিকিট বিক্রি হচ্ছে। ৮০০ টাকায় টিকিট পাওয়া যাচ্ছে। সেটাই আইপিএলের সব থেকে কম দামের টিকিট।

শুধু পেটিএম ইনসাইডার নয়, অনলাইনে টিকিট বিক্রি হচ্ছে বুকমাইশো-তেও। ইডেনে প্রথম ম্যাচ ৬ এপ্রিল। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে সেই ম্যাচ খেলবে কলকাতা নাইট রাইডার্স। ওই ম্যাচের টিকিট কবে থেকে পাওয়া যাবে তা এখনও জানা যায়নি।

আরও পড়ুন: Rohit Sharma : নরেন্দ্র মোদী স্টেডিয়ামে শামিকে ‘জয় শ্রীরাম’ ধ্বনি, ৫ দিন পর কি বললেন রোহিত

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest