Site icon The News Nest

IPL 2023: বন্ধু বিরাটের হয়ে বদলা নিলেন রোহিত, নবীনকে মারলেন ছক্কা

images 2023 05 17T124643.031

কলখনউয়ের অটল বিহারী বাজপেয়ী স্টেডিয়ামে অনুষ্ঠিত এই ম্যাচে মুখোমুখি হয়েছিল মুম্বই ইন্ডিয়ান্স ও লখনউ সুপার জায়ান্টস। এই ম্যাচে টস জিতে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নিয়েছিলেন মুম্বই ইন্ডিয়ান্সের অধিনায়ক রোহিত শর্মা। প্রথমে ব্যাট করে লখনউ সুপার জায়ান্টস বোর্ডে ১৭৭ রান তোলে। ১৭৮ রানের লক্ষ্য তাড়া করতে নেমে মুম্বই শুরুটা ভালো করে ছিল। তবে শেষ রক্ষা করতে পারেনি মুম্বই। শেষ পর্যন্ত তারা নির্ধারিত ২০ ওভারে পাঁচ উইকেটের বিনিময়ে ১৭২ রান তোলে এবং মাত্র পাঁচ রানে ম্য়াচটি হেরে যায়। এদিনের ম্যাচে বেশ কিছু ঘটনা সকলের নজর কেড়েছে, তার মধ্যে অন্যতম হল রোহিত শর্মা বনাম নবীন-উল-হকের বাইশ গজের লড়াই। এদিন যেন বন্ধু বিরাটের প্রতিশোধও নিয়ে নিলেন রোহিত শর্মা।

লখনউ সুপার জায়ান্টসের হয়ে ম্যাচের পঞ্চম ওভারে বল করতে আসেন নবীন-উল-হক। নবীন প্রথম ২ বলে ১ রান দেন। তৃতীয় বলে স্ট্রাইকে ছিলেন মুম্বই অধিনায়ক হিটম্যান রোহিত শর্মা। নবীন একটি ফুল লেংথ বল করেন যা রোহিত ফাইন লেগে ছক্কা মারেন।

মুম্বই ইন্ডিয়ান্স (Mumbai Indians) লখনউ সুপার জায়ান্টসের (Lucknow Super Giants) বিরুদ্ধে ১৭৮ রান তাড়া করতে শুরুটা দুর্দান্তভাবে করেছিল। পল্টনদের হয়ে দুই তারকা ওপেনার ঈশান কিষাণ ও রোহিত শর্মা (Rohit Sharma) ওপেনিংয়ে ৯০ রান যোগ করেন। কিন্তু শেষ রক্ষা হল না। মহসিন খানের (Mohsin Khan) স্বপ্নের ওভারের দৌলতে খালি হাতেই লখনউ ছাড়তে হচ্ছে রেকর্ড চ্যাম্পিয়নদের।

শেষ ওভারে মাত্র পাঁচ রান খরচ করে ৫ রানে লখনউকে জয় এনে দেন মহসিন খান। একের পর এক নিঁখুত ইয়র্কারে দলকে এক রুদ্ধশ্বাস ম্যাচ জেতালেন বাঁ-হাতি এই বোলার।

Exit mobile version