IPL 2023: Virat Kohli, Sourav Ganguly exchange warm handshake after DC vs RCB match

IPL 2023: বরফ গলার ইঙ্গিত, অবশেষে হাত মেলালেন বিরাট-সৌরভ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

গৌতম গম্ভীর হলেন না সৌরভ গঙ্গোপাধ্যায়। গম্ভীর যেমন বিরাট কোহলিকে দেখলেই তেলেবেগুনে জ্বলে উঠছেন, সৌরভ হাঁটলেন সম্পূর্ণ উল্টো পথে। শনিবার দিল্লি ক্যাপিটালস এবং রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর ম্যাচের পর যাবতীয় বিভেদ, বিতর্ক ভুলে কোহলিকে কাছে টেনে নিলেন সৌরভ। দু’জনে করমর্দন করলেন।

১৫ এপ্রিল ২০২৩। চিন্নস্বামী স্টেডিয়ামে মুখোমুখি হয়েছিল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর ও দিল্লি ক্যাপিটালস। প্রথম পর্বের ম্যাচটি জিতেছিল RCB। ২৩ রানে RCB-র জেতা ম্য়াচের সেরা হন বিরাট কোহলি। তিনি ৫০ রান করেন। তবে এই ম্যাচে RCB-র জয় বা বিরাটের সেরার পুরস্কারের থেকে বেশি চর্চা ছিল সৌরভ গঙ্গোপাধ্যায় ও বিরাট কোহলির মধ্যে সম্পর্ক।  ম্যাচের পর আলোচনায় উঠে আসে ভারতীয় ক্রিকেটে দুই প্রাক্তন অধিনায়কের মধ্যে সম্পর্ক। দেখা যায় ম্য়াচের পর করমর্দনের সময় বিরাট ও সৌরভ গঙ্গোপাধ্যায় হাত মেলাননি একে অপরের সঙ্গে। এই নিয়ে শুরু হয় জোর চর্চা। দু’জনের অতীতের সম্পর্ক নিয়ে টানাটানি শুরু হয়। এরপর একে অপরকে ইন্সটাগ্রাম থেকে আনফলো করে দেন।

আরও পড়ুন: CSK vs KKR: ধোনিদের কাছে ৪৯ রানে হা ,পরপর চার ম্যাচে হার নাইটদের

এই ঘটনার পর শনিবার ফের মুখোমুখি হয়েছে দিল্লি ক্যাপিটালস ও RCB। এবার দিল্লির ঘরের মাঠে। আর দিল্লির ঘরের মাঠে মানে RCB-র ঘরের মাঠে। বিরাট কোহলি প্যাভিলিয়ন থেকে ব্যাট করতে এসেছেন বিরাট কোহলি। ফলে এই ম্যাচের উত্তাপ কত সুন্দর তা থার্মোমিটারে মাপলেও বোঝা যাবে না। বিরাট ঘরের মাঠে দাপট দেখান। হাফসেঞ্চুরি করেন। এরপর মহীপাল লোমরেরও হাফসেঞ্চুরি করেন। পাল্টা লড়াই করতে নেমে ওভার বাকি থাকতেই জয়ের জন্য রান তুলে নেয় দিল্লি।

ম্যাচের পর এবার দেখা গেল সেই ছবি। যখন দুই দলের সদস্যরা একে অপরের সঙ্গে হাত মেলাচ্ছিল সেই সময় দেখা গেল বিরাট কোহলি ও সৌরভ গঙ্গোপাধ্যায় একে অপরের সঙ্গে হাসিমুখে হাত মেলালেন। শুধু হাত মেলানোই নয়, কাঁধে হাত দিয়ে কিছু বলতেও দেখা যায়। অর্থাৎ, প্রায় একমাস আগে যেই ছবিটা দেখা গিয়েছিল সেটা এবার বদলে গেল।

চলতি IPL-এ বিরাট কোহলি বিতর্কের সঙ্গে রয়েছেন। অধিনায়ক হিসেবে ২ টো ম্য়াচে স্লো ওভার রেটের জন্য জরিমানার কবলে পড়েছেন। দিল্লির বিরুদ্ধে গত ম্যাচে সৌরভের সঙ্গে হাত না মেলানোর ঘটনা ঘটেছিল। এরপর গৌতম গম্ভীরের সঙ্গে বিতর্কে জড়িয়ে ম্যাচ ফি-র ১০০% কাটা গিয়েছে তাঁর।

আরও পড়ুন: Wrestlers Protest: স্বাস্থ্য পরীক্ষার অজুহাতে স্তনে হাত, ব্রিজভূষণের বিরুদ্ধে ওঠা মারাত্মক অভিযোগ প্রকাশ্যে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest