IPL 2023: Will MS Dhoni play or miss IPL 2023 opener against GT?

IPL 2023: শুরুতেই ধাক্কা, হাঁটুর চোটে জর্জরিত ধোনি প্রথম ম্যাচে না-ও খেলতে পারেন

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

অরিজিৎ সিং এর গান থেকে ড্রোন শো। মিনিট ৪৫ এর জমকালো অনুষ্ঠান দিয়ে শুরু হচ্ছে আইপিএল। তবে এত ঝলমলে আয়োজনের মাঝেও একটা দুশ্চিন্তা থাকছে। উদ্বোধনী ম্যাচে বিশ্বকাপ জয়ী অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি কি মাঠে নামতে পারবেন? হাঁটুর চোটে কতটা জর্জরিত মাহি?

বৃহস্পতিবার সব দলের অধিনায়কের আমদাবাদে যাওয়ার কথা ছিল। ধোনিও গিয়েছিলেন। ট্রফির সঙ্গে ছবিও তুলেছেন। শুক্রবার প্রথম ম্যাচেই মুখোমুখি চেন্নাই সুপার কিংস এবং গুজরাত টাইটান্স। ধোনি বনাম হার্দিক পান্ডিয়ার লড়াই দেখার জন্য মুখিয়ে রয়েছে সকলে। কিন্তু সেটা হবে তো? ইন্ডিয়ান এক্সপ্রেস জানিয়েছে যে, ধোনির চোট রয়েছে। সেই কারণেই তাঁকে নিয়ে অনিশ্চয়তা তৈরি হয়েছে। চেন্নাই দলের তরফে সিইও কাশী বিশ্বনাথন বলেন, “আমি যত দূর জানি অধিনায়ক ১০০ শতাংশ সুস্থ আছে। আর কিছু জানি না আমি।”

যদিও সিএসকে টিম সূত্রে খবর, মহেন্দ্র সিং ধোনি হাঁটুর চোটে জর্জরিত। এতটাই চোট যে সেই নিয়ে ভাল মতো নাকি হাঁটতেই পারছেন না। এমন কি, বৃহস্পতিবার নরেন্দ্র মোদি ক্রিকেট স্টেডিয়ামে যখন গুজরাত এবং চেন্নাই দল অনুশীলন করে সেই সময় ধোনি নেটে কোনরকম ব্যাটিংই করেননি। গুজরাত দলের কোচ গ্যারি কার্স্টেনের সঙ্গে দীর্ঘক্ষণ কথা বলেছেন। ‌

আরও পড়ুন: Shakib Al Hasan: খুনে অভিযুক্তর দোকান উদ্বোধন, বাংলাদেশ পুলিশের জেরার মুখে পড়তে পারেন শাকিব!

দলের বাকি ক্রিকেটাররা অনুশীলন করলেও ক্যাপ্টেন কুল ব্যাটিং কিংবা কিপিং নিয়ে আলাদা করে অনুশীলন করেননি। আর এখানেই মাহি ভক্তদের মনে দুশ্চিন্তা দেখা দিয়েছে তাহলে কি প্রথম ম্যাচে খেলবেন না মহেন্দ্র সিং ধোনি? এই জল্পনার মাঝেই চেন্নাই টিম সূত্রে খবর, প্রথম ম্যাচে নামার জন্য মরিয়া ধোনি। হাঁটুর চোট ভোগাচ্ছে ঠিকই কিন্তু ব্যথা কমাতে ইনজেকশন নিয়ে মাঠে নামতে চলেছেন চেন্নাই অধিনায়ক। ইনজেকশন নেওয়ার ফলে ব্যথা অনেকটাই কমে যাবে বলে আশা করছেন টিম ডাক্তার।

আরেকটি বিকল্প সম্ভাবনাও শোনা যাচ্ছে। হার্দিকদের বিরুদ্ধে ধোনি খেলবেন নিশ্চিত। তবে তিনি হয়তো উইকেট কিপিং করবেন না। অন্য কাউকে দিয়ে কিপিং করানো হবে। অধিনায়ক ধোনি মাঠে থাকবেন ফিল্ডার হিসেবে। ম্যাচের আগের দিন ব্যাট না করলেও ধোনির ব্যাটিং করতে খুব একটা সমস্যা হবে না বলে মনে করছে চেন্নাই টিম ম্যানেজমেন্ট।

আরও পড়ুন: IPL 2023: অধিনায়ক হিসেবে অভিষেকের আগে কালীঘাট মন্দিরে নীতীশ রানা, ভাল খেলতে মরিয়া নাইটরা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest