IPL 2024: KL Rahul gets public rebuking from team owner Sanjiv Goenka after LSG thrashed by SRH - watch video

IPL 2024: লখনউ হারতেই অধিনায়ক রাহুলকে মাঠেই চোটপাট সঞ্জীব গোয়েঙ্কার, ভিডিও দেখে ছিছিক্কার

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

প্রকাশ্যেই দলের অধিনায়ককে তীব্র ভর্ৎসনা মালিকের! আইপিএলে (IPL 2024) নজিরবিহীন ঘটনার সাক্ষী থাকল বুধবারের ম্যাচ। লোকেশ রাহুলের (KL Rahul) সময়টা ভালো যাচ্ছে না। প্রথমত, তিনি আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের (T20 World Cup) জন্য ভারতীয় টিমে সুযোগ পাননি। এখানেই শেষ নয়। চলতি আইপিএলে (IPL) তাঁর টিম পর পর ২টো ম্যাচে হারল। বুধ-রাতে হায়দরাবাদের রাজীব গান্ধী আন্তর্জাতিক স্টেডিয়ামে সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে বিশ্রীভাবে হেরেছে লখনউ সুপার জায়ান্টস। অরেঞ্জ আর্মি ১০ উইকেটে জেতার পর লখনউয়ের মালিক সঞ্জীব গোয়েঙ্কাকে দেখা গিয়েছে মাঠের মধ্যেই ক্যাপ্টেন লোকেশ রাহুলকে তুলোধনা করতে। সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিয়ো ভাইরাল হয়েছে।

বুধবার হায়দরাবাদের ( Sunrisers Hyderabad) ঘরের মাঠে খেলতে নেমে একেবারে ধূলিসাৎ হয়ে যায় লখনউ। টসে জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেন লখনউ (Lucknow Super Giants) অধিনায়ক রাহুল। কিন্তু শুরু থেকেই ধুঁকতে থাকে দলের ইনিংস। চূড়ান্ত ব্যর্থ হন অধিনায়ক রাহুল নিজেও। পরে আয়ুষ বাদোনির হাফসেঞ্চুরি ও নিকোলাস পুরানের দাপটে কোনওমতে ১৬৫ রান তোলে লখনউ।

কিন্তু ১৬৬ রানের টার্গেট একেবারে ছেলেখেলা করে তুলে ফেলে সানরাইজার্স হায়দরাবাদ। আইপিএলের ইতিহাসে প্রথমবার ১৬০ রানের বেশি টার্গেট ১০ ওভারের মধ্যে তুলে ফেলেছে কোনও দল। ইতিহাস গড়ে ম্যাচ জেতে হায়দরাবাদ। ম্যাচ শেষে হতাশা প্রকাশ করেন অধিনায়ক রাহুল (KL Rahul) নিজেও। তার পরেই দলের মালিকের সঙ্গে কথা কাটাকাটিতে জড়িয়ে পড়েন রাহুল। ভাইরাল ভিডিওতে দেখা যায়, উত্তেজিত হয় রাহুলের দিকে এগিয়ে যাচ্ছেন দলের কর্ণধার গোয়েঙ্কা। হাত নেড়ে বেশ রাগত ভঙ্গিতে কিছু বলতে থাকেন তিনি।

নেটিজেনদের অধিকাংশের মতে, রাহুলের সঙ্গে সঞ্জীব গোয়েঙ্কা যে আচরণ করেছেন সেটা একেবারেই মেনে নেওয়া যায় না।কারোওর মতে, “মনে হচ্ছে রাহুল যেন কর্পোরেট সংস্থার ‘চাকর’। নিজের মাইনে বাড়াতে বসকে তোষামোদ করছেন।” আবার কেউ বলছেন, “ক্রিকেট টিমের মধ্যে ‘লালা’ সংস্কৃতি আমদানি করছেন গোয়েঙ্কা। টাকা দিচ্ছে মানে কর্মীকে কিনে নিচ্ছে, এটাই ওনার মানসিকতা।”

অনেকেই বলছেন, “এদিন লখনউয়ের বিপক্ষে থাকা হায়দরাবাদও অনেকবার ব্যর্থ হয়েছে। কিন্তু তাদের দলের মালিক এভাবে কোনওদিন প্রকাশ্যে অধিনায়কের সঙ্গে দুর্ব্যবহার করেননি।” উল্লেখ্য, দলের অধিনায়ককে এভাবে তিরস্কার করছেন মালিক, এমন ঘটনা আইপিএলে কখনও ঘটেছে বলে মনে করতে পারছেন না অনেকেই। অধিনায়কের সঙ্গে মালিকের তিক্ততা থাকলেও তার বহিঃপ্রকাশ এভাবে মাঠের মধ্যে ঘটেনি কখনই।

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest