Site icon The News Nest

IPL 2024: ইডেনে কেকেআরের প্রথম ম্যাচেই শাহরুখ, ‘বাদশা’ দর্শন হল কলকাতার

srk

প্রথম ম্যাচ। আর প্রথম ম্যাচেই ইডেনে হাজির কিং খান।

সন্ধ্যা ৬টা নাগাদ কলকাতা বিমানবন্দরে পৌঁছন বলিউড বাদশা। বিমানবন্দর থেকে সোজা চলে যান ইডেনে।চোখে কালো চশমা, পনি টেল, গায়ে ধূসর রঙের টি-শার্ট। বিমানবন্দরে গাড়িতে ওঠার আগে অনুগামীদের দেখে চুমু ছুড়ে দেন শাহরুখ। ইডেনে পৌঁছেও কেকেআর সমর্থকদের উদ্দেশে বিলিয়ে দেন নিজের ভালবাসা।

শাহরুখের দেখা পেতেই ইডেনে উপস্থিত ক্রিকেটপ্রেমীদের মধ্যে তৈরি হয় উন্মাদনা। সমর্থকদের উচ্ছ্বাস বলিউড বাদশাকে খুশি করলেও, তাঁকে শুকনো মুখে বসে থাকতে দেখা যায় বেশ কিছু ক্ষণ। কেকেআর পর পর উইকেট হারানোয় হতাশ দেখায় ফ্র্যাঞ্চাইজ়ির অন্যতম কর্ণধারকে। পরে কলকাতার রান তোলার গতি বৃদ্ধি পাওয়ায় হাসি ফেরে শাহরুখের মুখে। এতগুলো বছর ধরে কেকেআরের প্রতি শাহরুখ খানের ভালবাসা এতটুকু কমেনি। তিনি আগেও যতটা দলের জন্য আকুল ছিলেন, এখনও ততটাই আছেন। সেটা যেন শনিবার আরও একবার প্রমাণ হয়ে গেল।

২০১৪ সালের পর আইপিএল জিততে পারেনি কলকাতা নাইট রাইডার্স। দলকে সাফল্যের রাস্তায় ফেরাতে গৌতম গম্ভীরকে মেন্টর করে নিয়ে এসেছেন শাহরুখ। তাঁর হাতেই তুলে দিয়েছেন দলের সব দায়িত্ব। কোচ চন্দ্রকান্ত পণ্ডিত থাকলেও দল পরিচালনার দায়িত্ব মূলত গম্ভীরেরই। এ বার কেকেআর দলে পাচ্ছে অধিনায়ক শ্রেয়স আইয়ারকে। দলে নেওয়া হয়েছে মিচেল স্টার্ককে। জেসন রয়ের পরিবর্ত হিসাবে নেওয়া হয়েছে ফিল সল্টকে। নতুন উদ্যমে কেকেআরকে সাজাতে চেয়েছেন শাহরুখ।

শনিবারের ইডেন দেখল রাসেল ঝড়। ২৫ বলে ৬৪ রানের দুরন্ত ইনিংস খেললেন আন্দ্রে রাসেল। তাঁর এমন অতিমানবিক ইনিংসের দৌলতে কেকেআর সাত উইকেটে ২০০ রান করল। ব্রায়ান লারা ভবিষ্যদ্বাণী করেছেন, কেকেআর এবার আইপিএল চ্যাম্পিয়ন। কেন তিনি এমন দাবি করেছেন, তার ঝলক প্রথম ম্যাচেই দেখিয়ে দিল কেকেআর।

Exit mobile version