Site icon The News Nest

ISL 2020-21: ১০ জনের মুম্বই সিটিকে হারাল নর্থ-ইস্ট

ISl

মুম্বই সিটি এফসিকে শনিবার রাতে জেরার্ড নাসের দল জিতে নিয়েছে এই মরশুমের আইএসএলের প্রথম ম্যাচ। এই ম্যাচে মুম্বইকে ১-০ গোলে হারিয়ে ৩ পয়েন্ট নিয়ে কিছুটা আত্মবিশ্বাস আদায় করে নিয়েছে নর্থ-ইস্ট দল। তবে এই ম্যাচ জিতলেও আগামী ম্যাচ গুলোতে নিজেদের ফেভারিট মানতে নারাজ নর্থ-ইস্ট কোচ জেরার্ড নাসের। আগামী ম্যাচগুলোতে আরও ফুটবল খেলতে চায় এই দল। এমনটাই বলেছেন কোচ।

আইএসএলের দ্বিতীয় ম্যাচে নর্থ-ইস্ট ইউনাইটেডের কাছে হার দশ জনের মুম্বই সিটি এফসির। দ্বিতীয়ার্ধে পেনাল্টি থেকে ঘানার কোয়েসি আপিয়ার একমাত্র গোলই নর্থ-ইস্টকে জয় এবং সেই সঙ্গে তিন পয়েন্ট এনে দেওয়ার পক্ষে যথেষ্ট হয়ে দেখা দেয়।

আরও পড়ুন: ‘বিজেপি নেতারাও তো ভিন ধর্মে বিয়ে করেন, তখন লাভ জেহাদ হয় না?’ মোক্ষম প্রশ্ন বাঘেলের

ম্যাচে মুম্বই সিটি তুলনায় আক্রমণাত্মক ফুটবল খেলে। বলের দখলও তাদের কাছেই বেশি ছিল। তা সত্ত্বেও ক্ষণিকের ভুলের মাশুল দিয়ে তিলক ময়দানে হারতে হয় মুম্বইকে।প্রথমার্ধের খেলা শেষ হওয়ার ঠিক আগে ৪৩ মিনিটের মাথায় লাল কার্ড দেখে মাঠ ছাড়েন মুম্বইয়ের আহমেদ জাহু। ফলে দ্বিতীয়ার্ধের পুরো সময়টায় ১০ জনে খেলতে হয় তাদের।

দ্বিতীয়ার্ধের শুরুতেই বক্সের মধ্যে ডিলান ফক্সের হেড মুম্বই তারকা রাওলিনের হাতে লাগলে পেলান্টি পেয়ে যায় নর্থ-ইস্ট। ৪৯ মিনিটে স্পট কিক থেকে গোল করতে ভুল করেননি আপিয়া। যদিও ১০ জনের মুম্বইকে সামনে পেয়েও গোল সংখ্যা বাড়িয়ে নিতে পারেনি নর্থ-ইস্ট।গোয়া ছেড়ে এবার মুম্বই সিটি এফসির দায়িত্ব নিয়েছেন সার্জিও লোবেরা। আইএসএলে তাঁর কোচিংয়ে অনবদ্য ফুটবল উপহার দিয়েছে গোয়া। যদিও মুম্বই সিটির দায়িত্ব নিয়ে ফলাফলের নিরিখে শুরুটা মনে রাখার মতো করতে পারলেন না তিনি।

আরও পড়ুন: ইতিহাসবিদ রামচন্দ্র গুহের তোপের মুখে এ বার বোর্ড প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়

 

Exit mobile version