ISL: এটিকে-মোহনবাগানের অফিশিয়াল সং, মন ভরল না সমর্থকদের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

শেষবার দর্শকশূন্য মাঠে আইএসএলের ফাইনাল ম্যাচের পরই ছেদ পড়েছিল ফুটবলে। দীর্ঘ প্রতীক্ষার অবসান ঘটিয়ে শুক্রবার নতুন করে মাঠে গড়াল বল। আর ঠিক তার আগেই প্রকাশ্যে এটিকে-মোহনবাগানের (ATK-Mohun Bagan) অফিশিয়াল সং। যদিও গানটি মনে ধরেনি বেশিরভাগ সবুজ-মেরুন সমর্থকেরই।

এদিন সন্ধে ঠিক সাড়ে ছ’টায় প্রকাশ্যে আসে গানটি। নিজেদের অফিশিয়াল ফেসবুক, টুইটার হ্যান্ডেল ও ইউটিউবেও গানটি পোস্ট করে এটিকে-মোহনবাগান। যেখানে অনেকেই গানটির প্রশংসা করেছেন। ‘জয় মোহনবাগান’ ধ্বনিও তুলেছেন। কিন্তু বেশিরভাগ সমর্থকেরই দাবি, এই গানের মধ্যে ফুটবল নিয়ে বাঙালির আবেগের ছোঁয়া নেই। এর তুলনায় আগের অন্যান্য থিম সংগুলি অনেক ভাল বলেই মন্তব্য তাঁদের।

আরও পড়ুন: Covid-19: ‘সামাজিক দূরত্ব নয়’ কথাটি হবে ‘শারীরিক দূরত্ব’, মমতার কথা মানল কেন্দ্র

অনিন্দ্য চট্টোপাধ্যায়ের লেখা, শান্তনু মৈত্রের সুরে উষা উত্থুপের গাওয়া গানটির মিউজিকও অনেকের পছন্দ হয়নি। তাঁদের বক্তব্য, মিউজিকের মিক্সিং এমনভাবে হয়েছে যে গানের কথাগুলোই ঠিক মতো বোঝা যাচ্ছে না। অনেকে আবার গানটি নতুন করে তৈরি করার আরজিও জানিয়েছেন।

এদিকে কেরালা ব্লাস্টার্সের বিরুদ্ধে সপ্তম আইএসএলের (ISL 2020) প্রথম ম্যাচে এটিকে-এমবির কোচ অ্যান্তোনিও লোপেস হাবাস অধিনায়কের আর্ম ব্যান্ড তুলে দিলেন প্রীতম কোটালের হাতেই। মরশুমের প্রথম ম্যাচে কোন দল শেষ হাসি হাসে, এখন সেটাই দেখার। আপাতত টিভির পর্দায় চোখ রেখে সমর্থকরা একটা কথাই বলছেন, ‘কাম অন ইন্ডিয়া, লেটস ফুটবল’।

গত মরসুমের মতো এবারও আইএসএলের প্রথম ম্যাচে কেরালা ব্লাস্টার্সের মুখোমুখি এটিকে মোহনবাগান। করোনা উদ্বেগের মাঝেই দর্শকশূন্য স্টেডিয়ামে গোয়ার মাটিতে ফিরছে দেশের সেরা ফুটবল লিগ ইন্ডিয়ান সুপার লিগ। শুক্রবার গোয়ার বাম্বোলিমের জিএমসি স্টেডিয়ামে সন্ধ্যা সাড়ে সাতটায় শুরু আইএসএল সিজন সেভেন।

আরও পড়ুন: লকডাউনে ৪২ লিটার বুকের দুধ দান করেছেন এই মহিলা, কিন্তু কেন এমনটা করলেন ?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest