Anushka Sharma’s Jhulan Goswami Biopic Expected To Roll By End Of 2021: Report

ঝুলন গোস্বামীর বায়োপিকে অভিনয় করবেন অনুষ্কা শর্মা, কাজ শুরু হতে পারে বছর শেষে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বড়পর্দায় খেলোয়াড় রূপে এবার আত্মপ্রকাশ ঘটবে অভিনেত্রী অনুষ্কা শর্মা। ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক ঝুলন গোস্বামীর বায়োপিক তৈরি হতে চলেছে বলিউডে। ঝুলনের জীবনের লড়াইয়ের গল্প তুলে ধরা হবে বড়পর্দায়। মুখ্য চরিত্রে অর্থাৎ সিনেমায় ঝুলনের চরিত্রে অভিনয় করবেন অনুষ্কা শর্মা!

ঝুলনের বায়োপিকের শ্যুটিং কখনো চলেছে, আবার বন্ধ হয়েছে। বলিউডের বিশ্বস্ত সূত্র বলছে এই মুহূর্তে সদ্যোজাত কন্যা ভামিকাকে নিয়ে ব্যস্ত অনুষ্কা শর্মা। বিরাট কোহলির সঙ্গে ইংল্যান্ড সফরে আছেন। দীর্ঘদিনের সফর। কিন্তু ছবির কাজ নিশ্চিতভাবেই সম্পন্ন হবে। কিন্তু এবছরের শেষের আগে কোনমতেই নয়। আগেই দেখা গিয়েছিল অনুষ্কা শর্মা ঝুলনের চরিত্র বুঝতে ইডেনে এসেছিলেন গত জানুয়ারি মাসে। এক সন্ধ্যায় ঝুলন এবং অনুষ্কা বেশ কিছু সময় ইডেনে কাটান।

আরও পড়ুন: ইংল্যান্ডে টেস্ট সিরিজের আগে ওয়ার্ম-আপ ম্যাচ খেলবেন কোহলিরা

নায়িকার পরনে ছিল ভারতীয় দলের জার্সি। ঝুলনের বোলিং অ্যাকশনের ভঙ্গি নিয়ে দীর্ঘক্ষন কথা হয়। হাঁটাচলা, কথা বলার ধরন, সব নিয়ে আলোচনা হয় দুজনের। যদিও প্রথমে ‘ চাকদহ এক্সপ্রেস’ নাম রাখার কথা ভাবা হয়েছিল, কিন্তু পরে সনি পিকচারস প্রযোজনা ঘোষণা করার পর ওই নাম ফাইনাল করা হয়নি। ঝুলন গোস্বামী হয়ে ওঠা চাট্টিখাটি কথা নয়। কারণ, ঝুলন ছিলেন অলরাউন্ডার। মূলত মিডিয়াম পেস বোলিংয়ের জন্য তাঁর সুনাম থাকলেও, ব্যাট হাতেও বহুবার ভারতীয় মহিলা ক্রিকেট দলকে ম্যাচ জিতিয়েছেন তিনি।

কাজেই ব্যাটিং-বোলিং, দুটোই অনুষ্কাকে করতে হবে বিশ্বাসযোগ্যভাবে। তাঁর ট্রেনিং শুরু হয়েছে ভারতীয় ক্রিকেট দলের কোচ প্রশান্ত শেট্টি এবং মহিলা ক্রিকেটার জেমাইমা রডরিক্সের বাবা ইভান রডরিক্সের অধীনে। এ ছাড়া স্বামী বিরাট কোহলি তো আছেনই ছোটখাটো ব্যাপারে সাহায্য করার জন্য। যা শোনা যাচ্ছে এখন স্ক্রিপটিং চলছে। সেটা শেষ হলে নির্দেশক ঠিক করা হবে। এর পরেই গতি বাড়বে সিনেমা তৈরির। বাকিটা ক্রমশ প্রকাশ্য। কারণ এখনই এই নিয়ে স্পিকটি নট অনুষ্কা-ঝুলনরা।

আরও পড়ুন: জন্মদিনেই রূপোলি পর্দায় নতুন অবতারে হরভজন Harbhajan Singh

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest