Site icon The News Nest

karim Benzema : চোটের কারণে আর বিশ্বকাপ খেলা হল না করিম বেনজেমার

benzima

রবিবার থেকে শুরু বিশ্বকাপ। আগামী ২৩ নভেম্বর বিশ্বকাপে অভিযান শুরু করবে ফ্রান্স। কিন্তু তার আগেই শেষ মুহূর্তে চোটে পড়ে বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন করিম বেনজিমা(karim Benzima)। পেশিতে চোট পাওয়ায় ফরাসি(France) এই তারকার খেলা হচ্ছে না কাতার বিশ্বকাপ(World CUP)। গতরাতে বিষয়টি জানিয়েছে ফ্রেঞ্চ ফুটবল।  চলতি মৌসুমের শুরু থেকেই চোট ভোগাচ্ছিল তাকে।

মৌসুমের শুরুতে পড়েছিলেন হাঁটুর চোটে। পরে পায়ের পেশিতে চোট পান তিনি। ফলে বিশ্বকাপের আগে রিয়াল মাদ্রিদের সবশেষ দুই ম্যাচে খেলতে পারেননি। ফ্রেঞ্চ গণমাধ্যম জানিয়েছে, চোট কাটিয়ে অনুশীলনে ফিরেছিলেন বেনজেমা। কিন্তু গতকাল দলের সঙ্গে পুরো অনুশীলন শেষ করতে পারেনি। পেশিতে চোট পেয়ে মাঠ ছেড়ে যান।

গত শনিবার অনুশীলন করার সময় আচমকাই থাইয়ের উপরের দিকে গুরুতর চোট পেয়ে যান বেনজিমা। যন্ত্রনায় কাতরাতে থাকেন তিনি। সঙ্গে সঙ্গে দলের ফিজিও এবং অন্যান্য চিকিৎসকরা তাঁর প্রাথমিক চিকিৎসা করেন। তার পরেও যন্ত্রনা কমেনি বেনজিমা’র। সূত্রে জানা যাচ্ছে, বেশ কিছুক্ষণ উঠে দাঁড়াতে পারছিলেন না ফরাসি তারকা। এর পর ফ্রান্সের অনুশীলনের শিবির থেকেই হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে। সেখানে স্ক্যান করা হয়। এর পরই দুঃসংবাদ পায় ফ্রান্স।

স্ক্যান করার পর রিপোর্টে চিকিৎসকরা জানান, বেনজিমার(Karmi Benziam) চোট গুরুতর। সেই কারণে অন্তত তিন সপ্তাহের জন্য বিশ্ৰাম নিতে হবে তাঁকে। ততদিনে বিশ্বকাপ (World Cup) প্রায় শেষের দিকে।

Exit mobile version