Kiwi star Chris Cairns is in hospital with life support

আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে কিউয়ি তারকা Chris Cairns, রয়েছেন লাইফ সাপোর্টে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

হঠাৎ শারীরিক অবস্থার অবনতি। হাসপাতালে ভর্তি করা হল ক্রিস কেয়ার্ন্সকে। নিউজিল্যান্ডের প্রাক্তন অলরাউন্ডারকে লাইফ সাপোর্টে রাখা হয়েছে।

৫১ বছরের প্রাক্তন ক্রিকেটারের হৃদযন্ত্রে সমস্যা ছিল। হঠাৎ সমস্যা এতটাই বেড়ে গিয়েছে যে তাঁকে লাইফ সাপোর্টে রাখা হয়েছে। অস্ট্রেলিয়ার এক হাসপাতালে ভর্তি রয়েছেন কেয়ার্ন্স। বেশ কিছু অস্ত্রোপচারও করা হয় তাঁর। গত সপ্তাহে ক্যানবেরাতে তাঁর হৃদযন্ত্রে অস্ত্রোপচার হয়।

আরও পড়ুন: Tokyo Olympic: শেষবেলায় চিনকে টপকে এক নম্বরে মার্কিন যুক্তরাষ্ট্র, কত নম্বরে শেষ করল ভারত?

ক্রিস কেয়ার্নসের ইতিমধ্যেই বেশ কয়েকটা অপারেশন করা হয়েছে। হাসপাতাল সূত্রে জানা গিয়েছ তিনি সে ভাবে সাড়া দিচ্ছেন না। পরিবার সূত্রে জানা গিয়েছে, তাঁকে খুব শীঘ্রই সিডনিতে নিয়ে আসা হবে। সেখানেই বিশেষ চিকিৎসকের মতামত নিয়ে তাঁর স্পেশাল চিকিৎসা চলবে। নিউজিল্যান্ডের প্রাক্তন অলরাউন্ডারের বয়স বর্তমানে ৫১ ছুঁয়েছে। ক্রিস কেয়ার্নস হলেন প্রাক্তন ক্রিকেটার ক্রিকেটার ল্যান্স কেয়ার্নসের পুত্র। ক্রিস নিজেও একজন অসাধারণ অলরাউন্ডার ছিলেন। ডানহাতি ব্যাটসম্যান হওয়ার পাশাপাশি তিনি মিডিয়াম পেস বোলিংও করতেন। তিনি একটা সময় কিউয়িদের বড় ভরসা ছিলেন।

ক্রিস কেয়ার্নস নিউজিল্যান্ডের জার্সিতে ১৯৮৯ থেকে ২০০৬ সাল পর্যন্ত খেলেছেন। নিউজিল্যান্ডের হয়ে তিনি ৬২ টেস্ট ম্যাচ, ২১৫টি একদিনের ম্যাচ এবং জোড়া টি-২০ ম্যাচ খেলেছেন। একটা সময়  ক্রিস কেয়ার্নসের বিরুদ্ধে ম্যাচ গড়াপেটার অভিযোগ উঠেছিল। যদিও ২০১৫ সালে লন্ডন আদালত তাঁকে এই মামলা থেকে অব্যহতি দিয়েছিল। বর্তমানে গোটা ক্রিকেট মহল ক্রিস কেয়ার্নসের আরোগ্য কামনা করছেন।

আরও পড়ুন: ২ বছরের চুক্তিতে PSG-তে সই Lionel Messi’র! আজই ঘোষণার সম্ভাবনা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest