KKR vs RCB IPL Highlights: Knight Riders clinch thriller by 1 run

KKR vs RCB: শেষ বলে জয় কলকাতার, ইডেনে আরসিবি-কে ১ রানে হারাল নাইটরা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

রাজস্থান রয়্যালসের কাছে হাড্ডাহাড্ডি ম্যাচে হারের পর KKR-এর কাছে কামব্যাকের জন্য এই একটাই ম্যাচ ছিল। আর সেটা তারা দারুণভাবে করল RCB-কে এক রানে পরাস্ত করল KKR। শেষ ওভারে স্টার্ক ফ্যাক্টর হয়ে গেলেন, তাঁর বোলিংয়েই জিতল KKR।

চলতি আইপিএলের (IPL 2024) ৩৬ নম্বর ম্য়াচে মুখোমুখি হয়েছিল কলকাতা নাইট রাইডার্স ও রয়্য়াল চ্য়ালেঞ্জার্স বেঙ্গালুরু (KKR vs RCB,  IPL 2024)।  টসে হেরে ঘরের মাঠে আগে ব্যাট করতে নেমেছিল কলকাতা। সুনীল নারিনের অফ ফর্ম থাকা সত্ত্বেও প্রথমে ফিল সল্ট এবং পরে শ্রেয়স আয়ারের অর্ধশতরানের সৌজন্যে আগে ব্যাট করে ২২২/৬ তোলে কলকাতা। জবাবে বিরাট কোহলি এবং ফ্যাফ ডুপ্লেসি ব্যর্থ হলেও জ্যাকস এবং পাটীদার বেঙ্গালুরুকে প্রায় জিতিয়ে দিয়েছিলেন। রাসেল তাঁদের ফেরানোর পর শেষ ওভারে স্টার্ককে তিনটি ছয় মারেন কর্ণ শর্মা। তিনি আউট হওয়ার পর শেষ বলে ২ রান দরকার ছিল। দ্বিতীয় রান নিতে গিয়ে আউট হন লকি ফার্গুসন।

এদিন বিরাট কোহলি ১৮ রান করে আউট হন। তাঁর আউট নিয়ে বিতর্ক হয়। পরে যদিও তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্ত নেমে তাঁকে মাঠ ছাড়তে হয়। তিনি মাত্র সাতটা বল খেলেন।

 

View this post on Instagram

 

A post shared by Kolkata Knight Riders (@kkriders)

তবে বলতেই হবে আরসিবি-র জন্য় এই হার অত্য়ন্ত দুর্ভাগ্য়জনক। প্রায় জেতা ম্য়াচ তাঁদের মাঠে রেখে আসত হয়েছে অল্পের জন্য়। শেষ ওভারে মিচেল স্টার্ক (Mitchell Starc) একা হাতে করে আরসিবি-কে জয় উপহার দিয়ে দিচ্ছিলেন। সেখান থেকে কেকেআরের মুখরক্ষা করে কোনও মতে। আইপিএলের পঞ্চম জয় তুলে নিল কেকেআর। ৭ ম্য়াচে ১০ পয়েন্ট নিয়ে ফের নাইটরা লিগের ‘সেকেন্ড বয়’!

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest