Kohli fifth in ICC Test rankings, childhood coach Rajkumar Sharma under pressure

ICC টেস্ট Ranking-এ কোহলি পাঁচে, চাপে ছোটবেলার কোচ রাজকুমার শর্মা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

স্তম্ভিত রাজকুমার শর্মা। বিরাট কোহলির ছোটবেলার কোচের মাথা ঘুরে গিয়েছে। আইসিসি ক্রমতালিকায় কোহলীর পাঁচে নেমে যাওয়ায় নিজেই এ কথা বলেছেন রাজকুমার।

ইংল্যান্ড সফর শুরু হওয়ার আগে আইসিসি-র টেস্ট ব্যাটসম্যানদের ক্রমতালিকায় চার নম্বরে ছিলেন কোহলি। কিন্তু প্রথম দুটি টেস্টে তিনটি ইনিংসে তাঁর রান ০, ৪২, ২০। ফলে ক্রমতালিকায় এক ধাপ নেমে গিয়েছেন তিনি। অন্যদিকে ইংরেজ অধিনায়ক জো রুট সিরিজে দুটি শতরান করে দ্বিতীয় স্থানে উঠে এসেছেন।

একটি সংবাদমাধ্যমের সঙ্গে আলাপচারিতায় রাজকুমার শর্মা বলছিলেন, ‘বিরাট কোহলি টেস্ট র‌্যাঙ্কিং-এ পাঁচে নেমে যাওয়াটা আমার কাছে খুবই যন্ত্রণার। আমি জানতাম, জো রুট ওকে টপকে যাবে। আমি ওর সঙ্গে নিশ্চয়ই কথা বলব।’

আরও পড়ুন: MS Dhoni- র নতুন লুকে ঝড় সোশ্যালে! ‘কামিং সুন’ এ কিসের ইঙ্গিত?

তিনি আরও বলেছেন, ‘আমার মনে হয় না, ওকে আলাদা করে অনুপ্রেরণা দেওয়ার প্রয়োজন রয়েছে। ও পুরোদমেই অনুপ্রাণিত হয়ে রয়েছে। আমি যখন শেষ ম্যাচের পর ওর সঙ্গে কথা বলেছিলাম, তখন ও অনেক বেশি উচ্ছ্বসিত ছিল। ম্যাচ জেতার কারণে ও খুব খুশি ছিল। নিজে রান পাচ্ছে না বলে ওকে খুব বেশি চিন্তিতও লাগল না। যখন ওর এ রকম মানসিক অবস্থা থাকে, তখন একটি বড় সেঞ্চুরি আসতে পারে বলে মনে হয়।’

কেন উইলিয়ামসন তো বরাবরই শীর্ষে ছিল। জো রুট দ্বিতীয় স্থানে উঠে এসেছিল। বিরাটকে টপকে গিয়েছেন স্টিভ স্মিথ, মার্নাস ল্যাবুশানও। বিরাটের চেয়ে প্রায় ১০০ পয়েন্টে এগিয়ে রয়েছেন চারে থাকে ল্যাবুশান।

আরও পড়ুন: ১১ বছর ধরে ছিলেন প্রেমের সম্পর্কে, অবশেষে সৎ বোনকে বিয়ে করলেন এই খেলোয়ার!

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest