Kohli vs Gambhir: An eye witness revealed what Virat Kohli and Goutam Gambhir were said to each other during the fight

Kohli vs Gambhir: ঝগড়ার সময় কোহলি-গম্ভীর পরস্পরকে কী বলেছিলেন? জানালেন প্রত্যক্ষদর্শী

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

সোমবার লখনউ সুপার জায়ান্টস এবং রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে ম্যাচে একেবারে ধুন্ধুমার পরিস্থিতি হয়েছিল। বিশেষ করে ম্যাচের পরে কোহলি এবং গম্ভীরের ঝামেলা নিয়ে সবচেয়ে বেশি চর্চা চলছে।

খেলা শেষ হওয়ার পর কোহলির কাছে যান লখনউয়ের কাইল মেয়ার্স। কোহলি কেন তাঁদের সম্পর্কে খারাপ মন্তব্য করছেন জানতে চান। সে সময় গম্ভীর এসে সরিয়ে নিয়ে যান মেয়ার্সকে। তার পরেই বাগ্‌যুদ্ধে জড়িয়ে পড়েন কোহলি এবং গম্ভীর। ওই প্রত্যক্ষদর্শীর মতে ছোটদের মতো ঝগড়া করেন দিল্লির দুই ক্রিকেটার।

গম্ভীর বলেন, ‘‘কী বলছিস বল।’’ জবাবে কোহলি বলেন, ‘‘আমি আপনাকে কিছু বলিইনি। আপনি কেন শুধু শুধু এর মধ্যে ঢুকছেন।’’ এর পর গম্ভীর বলেন, ‘‘তুই আমার কোনও খেলোয়াড়কে বলেছিস মানে তুই আমার পরিবারকে গালাগালি দিয়েছিস।’’ এর জবাবে কোহলি বলেন, ‘‘তা হলে আপনি আপনার পরিবারকে সামলে রাখুন।’’ কোহলির উত্তর শুনে গম্ভীর আবার বলেন, ‘‘তা হলে এখন তুই আমাকে শেখাবি?’’

এই ঘটনার জেরে দুই ক্রিকেটারকেই বড় জরিমানা করা হয়। আইপিএলে নিয়ম ভঙ্গের জন্য বিরাট কোহলি ও গৌতম গম্ভীরের ম্যাচ ফি-র ১০০ শতাংশ জরিমানা করা হয়েছে। পাশাপাশি আফগান ক্রিকেটার নাভিদ উল হকের ম্যাচ ফি-র ৫০ শতাংশ জরিমানা করা হয়েছে।

লখনউয়ের আফগান জোরে বোলার ব্যাট করতে নেমে কোহলিকে লক্ষ্য করে কিছু বলেন। যা ভাল ভাবে নেননি ভারতের প্রাক্তন অধিনায়ক। তিনিও পাল্টা জবাব দেন। আম্পায়াররা এসে আলাদা করেন দু’জনকে। কিন্তু সেখানেই ঝামেলা শেষ হয়নি। নাভিদ সমাজমাধ্যমেও বিরাটকে আক্রমণ করেছেন পরে। সমাজমাধ্যমে তিনি লেখেন, “যেমন কর্ম, তেমন ফল। এমনটাই হওয়া উচিত।”

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest