Site icon The News Nest

LaLiga: আসা শেষ বার্সার, খেতাব খুইয়ে ক্ষুব্ধ মেসি,বললেন ‘আত্মসমীক্ষা’র সময় এসেছে

চিরপ্রতিদ্বন্দ্বী ক্লাবের লিগ জয়। ঘরের মাঠে হেরে খেতাব জয়ের আশা শেষ। গোল করেও দলকে জেতাতে না পারা। বৃহস্পতিবার রাতে এই সমস্ত কিছুর হতাশা বদলে গেল রাগে।
লা লিগা খেতাব হাতছাড়া হওয়ার পর দলের সামগ্রিক পারফর্ম্যান্স ও মানসিকতা নিয়ে ক্ষোভ উগরে দিলেন বার্সেলোনা অধিনায়ক লিওনেল মেসি। শুধু লকডাউনের পর দলের পারফরর্ম্যান্স গ্রাফে নাটকীয় পতনের জন্যই নয়, বরং মেসিকে ক্ষুব্ধ দেখায় গোটা মরশুম নিয়েই।

আরও পড়ুন : লড়াকু জয়, লা লিগা চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদ

গোল করেও দলকে না জেতাতে পারায় প্রচণ্ড হতাশ লিওনেল মেসি (Lionel Messi) বোমা বর্ষণ করলেন সতীর্থদের উপর। দলের বিশ্রী পারফরম্যান্সের জন্যই এদিন ন্যু ক্যাম্পে ওসাসুনার কাছে ১-২ গোলে হেরেছেন বলে দোষারোপ করলেন এলএম টেন। বার্সেলোনা হারায় ভিয়ারিয়ালের সঙ্গে খেলা বাকি থাকতেই লা লিগা চ্যাম্পিয়ন হয়ে গেল জিদানের রিয়াল মাদ্রিদ (Real Madrid)।

আর্জেন্তাইন তারকার স্পষ্ট দাবি, শেষটাই বুঝিয়ে দেয় গোটা মরশুমে কেমন খেলেছে দল। তিনি বার্সেলোনাকে এই বলেও সতর্ক করেছেন যে, এরকম খেললে নাপোলির বিরুদ্ধে চ্যাম্পিয়ন্স লিগের ফিরতি লেগের প্রি-কোয়ার্টারেও হারতে হবে তাঁদের।মেসিকে এমন বিস্ফোরক মেজাজে আগে কখনও দেখা যায়নি। এর আগে ম্যানেজমেন্টের বিরুদ্ধে আওয়াজ তুলতে দেখা গেলেও দলের পারফর্ম্যান্স নিয়ে রাগ প্রকাশ করেননি কখনও। মাঠের লড়াইয়েই তার প্রমাণ মেলে। ওসাসুনার বিরুদ্ধে ফ্রি-কিক থেকে গোল করার পর উচ্ছ্বাস প্রকাশ করার বদলে হতাশায় হাত নাড়তে দেখা যায় মেসিকে।

এদিন ইনজুরি টাইমে গোল হজম করে ম্যাচ হারে বার্সা। ফ্রি কিক থেকে চোখধাঁধানো গোল করলেও হারের জন্য গোটা ক্লাবকেই ভিলেন বানালেন মেসি। ম্যাচ শেষে সংবাদমাধ্যমকে বললেন, ‘আমরা এতটাই দুর্বল দল যে কেউ আমাদের হারাতে পারে। গোটা মরশুমে ধারাবাহিকতার অভাব আর বারবার পয়েন্ট নষ্ট করার খেসারত দিলাম আমরা। এবার আত্মসমীক্ষা করার সময় এসেছে ক্লাবের সব ফুটবলার আর কর্তাদের।’

আরও পড়ুন : স্যানিটাইজারে ১৮% GST থাকলেই ভাইরাস শেষ! নিজের সিগনেচার ‘হিউমার’ ব্যবহার করে কেন্দ্রকে কটাক্ষ অনির্বাণের

Exit mobile version