মাঠে বসে ইংলিশ প্রিমিয়র লীগ দেখছে ওসামা বিন লাদেন!

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

The News Nest: মাঠে বসে খেলা দেখছেন ওসামা বিন লাদেন (Osama bin Laden)। কি অবাক হলেন? অবাক হওয়ারই তো কথা। আসলে বিন লাদেনকে তো খতম করেছে অ্যামেরিকা। তারপরই সে কী করে স্টেডিয়ামে বসে খেলা দেখছে। চলুন খোলসা করে বলা যাক। ইংলিশ প্রিমিয়র লীগে (Premier League) স্টেডিয়াম ভরাতে মাঠে ব্যবহার করা হয় কাটআউট (cut out)। কিন্তু তার মধ্যে ছিল ওসামা বিন লাদেনের কাটআউট। ছবি প্রকাশ্যে আসতেই ক্ষমা চাইল ইংল্যান্ডের ক্লাব লিডস ইউনাইটেড (Leeds United)।

করোনা সংক্রমণের কথা মাথায় রেখে দর্শকশূন্য গ্যালারিতে খেলা হওয়ায় প্রিমিয়র লিগের একাধিক ক্লাব সমর্থকদের ছবি পাঠাতে অনুরোধ জানিয়েছে তাঁদের কাট-আউট দর্শকাসনে রেখে দেওয়ার জন্য। এভাবেই ফুটবলারদের উদ্দীপ্ত করতে নকল দর্শকের আয়োজন করছে ক্লাবগুলি। 

আরও পড়ুন: লা লিগায় যেন সাপ-লুডো ! মায়োরকাকে গোল দিয়ে ফের লা লিগার শীর্ষে রিয়াল মাদ্রিদ

লিডস ইউনাইটেডও সেই প্রচেষ্টাই করে। নকল দর্শকে গ্যালারি ভরাতে গিয়ে ওসামা বিন লাদেনের একটি কাট-আউট তাদের নজর এড়িয়ে যায়। তবে সেটি নেটিজেনদের চোখে ফাঁকি দিতে পারেনি। সোশ্যাল মিডিয়ায় এমন বিতর্কিত ছবি ছড়িয়ে পড়তে বিশেষ সময় লাগেনি।

খবর চাউর হতেই নিজেদের ভুল শুধরে নিতে তৎপর দেখায় লিডস কর্তৃপক্ষকে। তারা জানায় যে, অবিলম্বে সরিয়ে নেওয়া হবে লাদেনের কাট-আউট। তড়িঘড়ি তা সরিয়েও নেওয়া হয়। সেই সঙ্গে শনিবার ফুলহ্যামের বিরুদ্ধে ম্যাচের আগে গ্যালারিতে একা লাদেনেরই নয়, যাতে কোনও কুখ্যাত ব্যক্তির কাট-আউট না থাকে, সেটাও নিশ্চিত করা হয়।

আরও পড়ুন: ২৫ জুন, ১৯৮৩: কপিলের হাত ধরে ভারতের প্রথম বিশ্বকাপ জয়ের ৩৭ বছর

Gmail 5
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest