'Let Sachin call Virat as soon as possible'! Gavaskar suggested

‘যত দ্রুত সম্ভব Sachin কে ফোন করুক Virat’! পরামর্শ দিলেন Gavaskar

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

হেডিংলেতে মাত্র সাত রান জেমস অ্যান্ডারসনের বিরুদ্ধে কেরিয়ারের সর্বোচ্চ, সপ্তমবার আউট হয়ে সাজঘরে ফেরেন কোহলি, সংগ্রহ মাত্র সাত রান। গোটা সিরিজে এখনও অর্ধশতরানের গন্ডিও পেরোতে পারেননি কোহলি। এরপরেই ব্যাটসম্যান কোহলির সমস্যা সমাধানে এগিয়ে আসেন গাভাসকর। ম্যাচ চলাকালীন ধারাভাষ্য দেওয়ার সময়ই ভারতীয় কিংবদন্তীর পরামর্শ, ‘ওর উচিত এসআরটি (সচিন রমেশ তেন্ডুলকর)-কে ফোন করে এই অবস্থায় ওর কী করনীয় সেই বিষয়ে জিজ্ঞেস করা।’

আরও পড়ুন : Nazia Elahi Khan: আইনজীবী পরিচয় দিয়ে প্রতারণার অভিযোগ, গ্রেফতার BJP-র মহিলা সদস্য

বিরাট কোহলি  (Virat Kohli) ভুলে গিয়েছেন রান কী জিনিস! ‘একদা রানমেশিন’ এখন রানের জন্য মরিয়া। দীর্ঘদিন বড় রানের মুখ দেখেননি কিং কোহলি। এক সময়ে আইসিসি ব়্যাঙ্কিংয়ে রাজত্ব করা কোহলি এখন টেস্টে পাঁচ নম্বরে! বিরাটের ফর্ম নিয়ে চিন্তিত তাঁর ছোটবেলার কোচ রাজকুমার শর্মাও। কোহলির ব্যাটিং নিয়ে সর্বত্র আলোচনা হচ্ছে। ইংল্যান্ডে তাঁর শেষ চার ইনিংসে স্কোর ০, ২০, ৪২ ও ৭। ২০২০ সালের শুরু থেকে শেষ ১০ টেস্ট ম্যাচে বিরাটের গড় পঁচিশেরও কম।

সুনীল গাভাস্কর বলেন, “বিরাটের অবিলম্বে সচিনকে ফোন করে জিজ্ঞাসা করুক যে ওর কী করা উচিত এখন! ও সেটাই করুক যেটা সচিন সিডনিতে করেছিল। ও নিজেকে বলুক যে আমি এখন কভার ড্রাইভ মারব না। কোহলি পঞ্চম থেকে সপ্তম স্টাম্পের মধ্যে আউট হচ্ছে। ২০১৪ সালে ও অফ-স্টাম্পের বাইরে আউট হয়েছিল। এটা নিয়েই আমি চিন্তিত।” এখন দেখার কোহলি ক্রিকেট ঈশ্বরকে ফোন করে নিজের সমস্যার কথা বলেন কি না!

আরও পড়ুন : দলিত-নিগ্রহ নিয়ে মহাশ্বেতা দেবীর গল্প বাদ পড়ল দিল্লি বিশ্ববিদ্যালয়ের সিলেবাস থেকে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest