Site icon The News Nest

বার্সেলোনার হয়ে শেষ সাংবাদিক বৈঠক করলেন এলএমটেন, কেঁদে ফেললেন মেসি!

cry messi

লিওনেল মেসি (Lionel Messi) যে বার্সেলোনায় থাকছেন না, সেটা এখন নতুন খবর নয়। বার্সা (Barcelona) ছেড়ে মেসি কোথায় ক্লাব ফুটবলে নতুন ইনিংস শুরু করেন, সেটা নিয়েই যাবতীয় জল্পনা। মেসিকে সই করানোর ব্যাপারে পিএসজির (PSG) সঙ্গে বেশ কয়েকটা ক্লাবও লড়াইয়ে নেমে পড়েছে। তার মধ্যে রয়েছে চেলসি। প্রিমিয়ার লিগের দলটি দৌড়ে থাকলেও মেসির পিএসিজতে যাওয়া একরকম প্রায় নিশ্চিতই হয়ে গিয়েছে।

শেষ বারের মতো বার্সেলোনার হয়ে সাংবাদিক বৈঠক করতে এসেছিলেন মেসি । কিন্তু প্রেস রুমে প্রবেশ করামাত্রই নিজেকে আর সামলাতে পারলেন না। কেঁদে ফেললেন লিয়োনেল মেসি। বার্সেলোনার সঙ্গে ১৭ বছরের সম্পর্ক আনুষ্ঠানিক ভাবে শেষ হয়ে গেল রবিবার।

রবিবার স্থানীয় সময় দুপুর বারোটায় সাংবাদিক বৈঠক করার ছিল মেসির। সেই মতো তিনি প্রেস রুমে প্রবেশ করেন। কিন্তু মাইকের সামনে গিয়ে কিছু বলার আগেই চোখ থেকে জল বেরিয়ে আসে তাঁর। মাস্ক খুলে দু’চোখ মুছতে থাকেন। পরে বলেন, “খুব কঠিন লাগছে ব্যাপারটা মেনে নিতে। এরকম হবে কোনওদিন ভাবিনি। ঠিকঠাক ভাবে ক্লাবকে বিদায় জানাতে চেয়েছিলাম। প্রথম দিন থেকে নিজের সেরাটা দিয়েছি। আশা করি একদিন ঠিক ফিরে আসতে পারব।”

আরও পড়ুন: শিল্পার কথা বলে চুক্তি করেন রাজ্ কুন্দ্রা পরে নগ্ন ফিল্ম করতে বলেন : শার্লিন

ফুটবল জগতে এলএম টেন হিসেবেই পরিচিতি তাঁর। দশ নম্বর জার্সিতেই খেলছেন দীর্ঘদিন। অথচ পিএসজি-তে সই করলে সেই ‘পরিচয়’ই বদলে যেতে পারে মেসির! তাহলে ঠিক কী কারণে বদলে যাচ্ছে আর্জেন্টাইন মহাতারকার জার্সি নম্বর? আসলে মেসির সঙ্গে নেইমারের সম্পর্ক কতটা ভাল, সেটা আর নতুন করে বলার প্রয়োজন হয় না। মেসির পিএসজিতে যাওয়ার একটা বড় কারণ হতে চলেছেন নেইমার। কোপা আমেরিকা (Copa America) ফাইনালের পরও দেখা গিয়েছিল, মেসিকে জড়িয়ে ধরে কেঁদেছিলেন ব্রাজিলীয় পোস্টার বয়। আর পিএসিজতে নেইমারের (Neymar) জার্সি নম্বর হল ১০। তাই মনে করা হচ্ছে, মেসি নিজেই দশ নম্বর জার্সি চাইছেন না। তবে এটাও বলাবলি চলছে, নেইমার আবার নিজেও মেসিকে সম্মান জানানোর জন্য দশ নম্বর জার্সি ছেড়ে দিতে পারেন

আরও পড়ুন: কোভ্যাকসিন ও কোভিশিল্ডের মিলিত প্রয়োগের ফল ইতিবাচক, বলছে আইসিএমআর-এর গবেষণা

Exit mobile version