Site icon The News Nest

প্যারিস ছেড়ে আচমকাই সপরিবারে বার্সেলোনায় Lionel Messi !

messi 3

প্যারিস (Paris) ছেড়ে আচমকাই পরিবার নিয়ে বার্সেলোনায় (Barcelona) ফিরলেন লিওনেল মেসি (Lionel Messi)। সবেমাত্র ২ সপ্তাহ হয়েছে, বার্সেলোনার সঙ্গে দীর্ঘ ২১ বছরের সম্পর্ক ছিন্ন করে প্যারিস সাঁ জাঁয় (PSG) সই করেছেন আর্জেন্টাইন সুপারস্টার। লিগ ওয়ানে পিএসজির ম্যাচের দিনই নিজের পুরনো শহরে ফিরে আসেন মেসি। সঙ্গে স্ত্রী আর ৩ ছেলে।

পিএসজিতে সবে অনুশীলন শুরু করেছেন মেসি। এমবাপে, রামোসদের সঙ্গে মানিয়ে নিতে শুরু করেছেন। আচমকা বার্সেলোনা ফিরে আসার কারণ কী? কেনই বা হঠাৎ শহরের কাস্তেলদেফেলসে পরিবার নিয়ে নিজের পুরনো বাড়িতে ফিরে এলেন আর্জেন্টাইন রাজপুত্র? আসলে, উইকেন্ডে ছুটি কাটাতেই নিজের পুরনো বাড়িতে ফিরে আসেন লিওনেল মেসি। তাঁর পরিবারও চাইছিল, বার্সায় সপ্তাহান্তের ছুটি কাটাতে।

আরও পড়ুন: যৌনসুখ পেতে গোপনাঙ্গে রাজমা ঢুকিয়ে এ কী হাল হল ‘আহাম্মক’ যুবকের!

চলতি মাসেই বার্সেলোনার সঙ্গে ২১ বছরের সম্পর্ক ছিন্ন করেছেন লিওনেল মেসি। লা লিগার আর্থিক চুক্তি সংক্রান্ত আইনি  জটিলতার করাণে বাধ্য হয়েই নিজের ছোট বেলার ক্লাবকে বিদায় জানাতে হয়েছে মেসিকে। বার্স ছেড়ে মেসি যোগ দিয়েছেন ফরাসী ক্লাব পিএসজিতে। রাজকীয় সংবর্ধনা দিয়ে মেসিকে বরণ করে নিয়েছে নেইমার-এমব্য়াপে-দি মারিয়াদের ক্লাবে। পিএসজির জার্সিতে এখনও অভিষেক না হলেও, অনুশীলন শুরু করে দিয়েছে মেসি।

আপাতত বন্ধ রয়েছে পিএসজির অনুশীলন। ৩ দিনের ছুটি রয়েছে মেসিদের। এই ছুটিতেই নিজের পুরোনো বাড়িতে সময় কাটানোর জন্য ফেরেন লিও। তার পরিবারেরও ইচ্ছে ছিল স্পেনের পুরোনো বাড়িতে যাওয়ার। সেই কারণেই বার্সেলোনায় আসা ফুটবল রাজপুত্রের। ৩০ তারিখ পিএসজির পরবর্তী ম্যাচের আগে সোমবার থেকে শুরু হবে ক্লাবের অনুশীলন। এই ৩টি দিন  দীর্ঘ দিনের চেনা শহরেই উপভোগ করে ফের ফ্রান্সে ফিরে যাবেন প্রাক্তন বার্সেলোনা তারকা।

আরও পড়ুন: ‘Bell Bottom’ : ব্যান করা হল অক্ষয় কুমারের বেল বটম!

Exit mobile version