Lionel Messi gets a grand welcome home from antonela and neighbors

মেসি ফিরতেই কোলে ঝাঁপিয়ে উষ্ণ চুম্বন স্ত্রী অ্যান্তোনেলার , দেখুন ভাইরাল ভিডিও

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

দীর্ঘ প্রতীক্ষার অবসান ঘটিয়ে চিরপ্রতিদ্বন্দ্বী ব্রাজিলকে পরাস্ত করেছে লিওনেল মেসি নেতৃত্বাধীন আর্জেন্তিনা। মেসির প্রথম আন্তর্জাতিক খেতাব জয়ের পাশপাশি লা আলবিসেলেস্তের দীর্ঘ ২৮ বছরের ট্রফি জয়ের অপেক্ষারও অবসান ঘটেছে।

এরপরেই দেশে ফিরে স্বাভাবিকভাবেই উৎসবের জোয়ারে ভেসেছেন মেসিসহ গোটা আর্জেন্তিনা দল। করোনা পরিস্থিতিতে দলের সঙ্গে ব্রাজিলে উপস্থিত থাকতে পারেননি আর্জেন্তাইন ফুটবলারদের পরিবার। তবে খেতাব  জিতেই মাঠে নিজের পরিবারের সঙ্গে ভিডিওতে কথা বলতে দেখা যায় মেসিকে। দেশের মাটিতে পা রাখতেই উচ্ছ্বাসে গদগদ লিও পত্নী অ্যান্তোনেলা। মেসিকে স্বাগত জানাতে এয়ারপোর্টে উপস্থিত ছিলেন তাঁর স্ত্রী। দেখা মিলতেই মেসির কোলে ঝাপিয়ে পড়ে মুহূর্তেই তাঁকে চুম্বন করেন আবেগঘন অ্যান্তোনেলা। এরপরে বাড়ি ফিরেও পড়শিরা এলএম১০-কে ঘিরে আনন্দের জোয়ারে ভাসেন। জয়ধ্বনি ওঠে আর্জেন্তাইন অধিনায়কের নামে।

ফাইনালে গোল করে আর্জেন্তিনাকে জয় এনে দেন অ্যাঞ্জেল ডি মারিয়া। প্যারিস সাঁ-জাঁ তারকা বাড়ি ফিরলে তাঁর ক্ষেত্রে ছবিটা প্রায় একইরকম। প্রায় তিন দশকের অপেক্ষার কোপা জয় আর্জেন্তাইন জনগণের কাছে কতটা আনন্দের, তা এই ঘটনাগুলি স্পষ্টতই প্রমাণ করে দেয়।

আরও পড়ুন: Tokyo 2020: ভারতের অলিম্পিয়ানদের জন্য গানে সুর দিলেন এ আর রহমান

রবিবার মারাকানায় ব্রাজিলের রাজত্ব চূর্ণ করে কোপা আমেরিকার চ্যাম্পিয়ন হয়েছে আর্জেন্টিনা। যে শিরোপাটি পূর্বসূরী দিয়েগো মারাদোনাকে আলাদাভাবে উৎসর্গ করলেন মেসি।আর্জেন্টিনার শিরোপা খরা কাটল মেসির হাত ধরেই।

এমন একটি দলকে নেতৃত্ব দিতে পেরেও নিজেকে ভাগ্যবান মনে করছেন ছয়বারের ব্যালন ডি’অরজয়ী তারকা। আর্জেন্টাইন লিখেছেন, ‘আমি এই সাফল্য আমার পরিবারকে উৎসর্গ করতে চাই, যারা আমাকে এগিয়ে যাওয়ার শক্তি দিয়েছে। উৎসর্গ করতে চাই আমার ভালোবাসার বন্ধুদের, যারা আমাদের সমর্থন করেছেন বিশেষ করে ৪৫ মিলিয়ন আর্জেন্টাইনকে, যারা এই ভাইরাসের কঠিন সময় অতিবাহিত করছেন।

’‘আলাদা করে তাদের, যারা সামনে থেকে কাজ করছেন। এটা আপনাদের সবার জন্য। এবং অবশ্যই দিয়েগোর জন্যও, যিনি কিনা যেখানেই আছেন, সেখান থেকে অবশ্যই আমাদের সমর্থন দিয়েছেন।’ সবশেষে মহান সৃষ্টিকর্তার প্রতি কৃতজ্ঞতা জানিয়ে মেসি লিখেছেন, ‘সৃষ্টিকর্তা আমাকে যা কিছু দিয়েছেন, তার জন্য ধন্যবাদ। এবং ধন্যবাদ আমাকে একজন আর্জেন্টাইন বানানোর জন্য।’

আরও পড়ুন: বকেয়া ৩৫ কোটি টাকা চেয়ে দুই সংস্থার বিরুদ্ধে আদালতে Sourav Ganguly

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest