Lionel Messi gifts signed Argentina jersey to BCCI secretary Jay Shah

Lionel Messi: নিজের সই করা জার্সি ভারতে পাঠালেন মেসি, কাকে দিলেন উপহার?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বিশেষ উপহার পেলেন ভারতীয় ক্রিকেট বোর্ডের সচিব জয় শাহ। কাতার বিশ্বকাপ থেকে তাঁর জন্য এই উপহার নিয়ে এসেছেন ভারতীয় দলের প্রাক্তন ক্রিকেটার প্রজ্ঞান ওঝা। উপহার পাঠিয়েছেন লিওনেলমেসি।

বিশ্ব ফুটবলের সর্বকালের অন্যতম সেরা ফুটবলার মেসি শেষ পর্যন্ত বিশ্বকাপ জয়ের স্বাদ পেয়েছেন। কাতার বিশ্বকাপে চ্যাম্পিয়ন হয়েছে মেসির আর্জেন্টিনা। দিয়েগো মারাদোনার কিংবদন্তি হয়ে যাওয়া ১৯৮৬ বিশ্বকাপের পর দীর্ঘ ৩৬ বছরের খরা কাটিয়ে আবারও বিশ্ব সেরা হয়েছে আর্জেন্টিনা। টাই ব্রেকারে ফাইনালে লিওনেল মেসির আর্জেন্টিনা ৪-২ ব্যবধানে পরাজিত করেছে ফ্রান্সকে।

শুধু আর্জেন্টাইরাই এই বিশ্ব জয়ের খেতাবে খুশি হননি, মেসির বিশ্বকাপ জয় স্বপ্ন পূরণ করেছে বিশ্বের বিভিন্ন প্রান্তে ছড়িয়ে থাকা কোটি কোটি আর্জেন্টিনার সমর্থককে এবং মেসি ভক্তের। ভারতেও দেখা গিয়েছে আর্জেন্টিনাকে ঘিরে সাধারণ মানুষের হৃদয় কতখানি জায়গা রয়েছে, ভালবাসা রয়েছে। মেসির অন্যতম ভক্ত ভারতীয় ক্রিকেট বোর্ডের সচিব জয় শাহ। ফুটবল যুবরাজ বিশ্বকাপ জয়ের পর নিজের সই করা জার্সি উপহার পাঠালেন শাহপুত্রকে। গভার্নিং কাউন্সিলে ভারতীয় ক্রিকেটারর্স অ্যাসোসিয়েশনের প্রতিনিধি প্রজ্ঞান ওঝা জয় শাহের সঙ্গে একটি ছবি শেয়ার করেছেন যেখানে দেখা যাচ্ছে এই ওঝা এবং শাহ মেসির সই করা জার্সি ধরে রয়েছেন।

আরও পড়ুন: Lionel Messi: মেসিকে কালো আলখাল্লা উপহার কাতারের রাজার, কিন্তু কেন?

 

View this post on Instagram

 

A post shared by Pragyan Ojha (@pragyanojha)

ভারতীয় দলের প্রাক্তন স্পিনার লিখেছেন, ‘‘বিশ্বের সর্বকালের সেরা খেলোয়াড় তাঁর শুভেচ্ছা এবং সই করা জার্সি পাঠিয়েছেন জয় ভাইয়ের জন্য। কী অসাধারণ ব্যক্তিত্ব। আশা করি খুব তাড়াতাড়ি আমার জন্যও একটা পাব।’’

কাতারে বিশ্বকাপ দেখতে গিয়েছিলেন প্রজ্ঞান। সেখানে আর্জেন্টিনা শিবিরে যোগাযোগ করেন। মেসির সই করা দু’টি জার্সির জন্য অনুরোধ করেন। একটি জয়কে উপহার দেওয়ার জন্য এবং অন্যটি নিজের সংগ্রহে রাখার জন্য। জয়ের জন্য পাঠানো মেসির জার্সিটি বিসিসিআই সচিবের হাতে তুলে দিয়েছেন। সমাজমাধ্যমে প্রজ্ঞানের দেওয়া ছবিতে দেখা যাচ্ছে, মেসির সইয়ের উপর লেখা রয়েছে জয়ের নাম।

আরও পড়ুন: IPL Auction: মিনি নিলামে ৭ জনকে কিনল KKR, নাইটদের স্কোয়াড শেষমেশ কেমন দাঁড়াল

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest