৬৪৩ গোল করে পেলেকে ছুঁলেন মেসি, মন ছোঁয়া অভিনন্দন বার্তা ব্রাজিলিয়ান কিংবদন্তির

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

নির্দিষ্ট একটা ক্লাবের হয়ে এতদিন সব চেয়ে বেশি ৬৪৩ গোল করার নজির ছিল পেলের। ব্রাজিলীয় কিংবদন্তি এত গোল করেছিলেন স্যান্টোসের হয়ে। এ বার পেলেকে ধরে ফেললেন লিয়োনেল মেসি। শনিবার ভ্যালেন্সিয়ার বিরুদ্ধে বার্সার হয়ে গোল করে মেসিও পৌছে গেলেন ৬৪৩-এর ম্যাজিক সংখ্যায়।

আর তারপরই পেলের কাছ থেকে পেলেন বিশেষ বার্তা।নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে ফুটবল সম্রাট বলছেন,”যখন কোনও ক্লাবের প্রতি ভালবাসা থাকে, তখন রাস্তা বদলানো খুব কঠিন হয়ে যায়। তোমার মতো আমিও জানি রোজ এক জার্সি পরতে কতটা ভাল লাগে। তোমার মতো আমিও জানি, যে জায়গাটাকে নিজের বাড়ির মতো মনে হয় তার থেকে ভাল জায়গা আর কিছু হতেই পারে না। তোমার ঐতিহাসিক রেকর্ডের জন্য শুভেচ্ছা। তার থেকেও বেশি শুভেচ্ছা বার্সেলোনার জার্সি গায়ে তোমার অনবদ্য কেরিয়ারের জন্য।”

 

View this post on Instagram

 

A post shared by Pelé (@pele)

 

আরও পড়ুন:  Australia vs India: টেস্টে সর্বকালীন লজ্জার হার টিম ইন্ডিয়ার,কোহলিদের কটাক্ষ গাভাসকরের‌

প্রসঙ্গত, ১৬ মরশুম পর বার্সা প্রেসিডেন্ট বার্তামেউয়ের সঙ্গে বিবাদের পর এই মরশুমের শুরুতে ক্লাব ছাড়তে চেয়েছিলেন মেসি। কিন্তু শেষমেশ ক্লাবের তরফে তাঁকে ছাড়া হয়নি। শোনা যাচ্ছে, আগামী মরশুমেই চুক্তি শেষ করে ম্যাঞ্চেস্টার সিটিতে যেতে পারেন লিও। আর সেটা হলে স্প্যানিশ ফুটবলার ইতিহাসে এক সোনালি অধ্যায় শেষ হবে।মেসি যে রেকর্ডটি ছুঁলেন সেটি সত্যিই তাঁর কেরিয়ারের অন্যতম বড় মাইলফলক হয়ে থাকবে

আরও পড়ুন: ফিফার বর্ষসেরা ফুটবলার রবার্ট লেভানডস্কি, মেসি-রোনাল্ডোর পরে বিশ্বফুটবলে জন্ম নিল এক নতুন তারকা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest