সংক্রমণ রুখতে নতুন উপায়! ‘অ্যান্টি করোনাভাইরাস’ গদিতে ঘুমোচ্ছেন মেসি

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

করোনার আক্রমণে ইউরোপের অন্যতম জর্জরিত দেশ স্পেন (Spain)। একসময় করোনা সংক্রমণের হার অনেকটাই বেড়ে গিয়েছিল সেখানে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে থাকলেও সাবধানী সবাই। এর মধ্যেই করোনার সংক্রমণ থেকে বাঁচতে অভিনব পন্থা অবলম্বন করলেন লিওনেল মেসি (Lionel Messi)।করোনাকে দূরে রাখতে বর্তমানে তিনি ঘুমোচ্ছেন বিশেষ ‘অ্যান্টি করোনা ভাইরাস’ গদিতে (anti-coronavirus mattress)।

আসলে ‘অ্যান্টি করোনা ভাইরাস’ নামক এই বিশেষ গদি তৈরি করেছে ‘‌টেক মুন’ (Tec Moon)‌ নামে একটি সংস্থা। যার ব্র্যান্ড অ্যাম্বাসেডর আবার অ্যাটলেটিকো মাদ্রিদের (Atletico Madrid) তারকা ফুটবলার সাউল নিগুয়েজ। টেক মুনের দাবি, মেসির কেনা ওই বিশেষ ‘অ্যান্টি করোনা ভাইরাস’ গদিতে আছে বিশেষ এক ন্যানো পার্টিকল ‘ভিরুক্লিন’। আর এই ভিরুক্লিনের সাহায্যে চার ঘণ্টার মধ্যেই নাকি ধ্বংস হবে করোনার ভাইরাস। ভারতীয় মুদ্রায় এই ‘অ্যান্টি করোনা ভাইরাস’ গদির দাম ৮৮ হাজার টাকা। শুধু মেসি নন। বিশেষ এই গদি কিনেছেন আর্জেন্টিনার আর এক তারকা নাম সের্জিও আগুয়েরোও।

আরও পড়ুন: IPL 2020: আইপিএলের টাইটেল স্পনসরের লড়াইয়ে মাঠে নামতে চলেছে পতঞ্জলি! প্রতিপক্ষ রিলায়েন্স, আদানি গোষ্ঠী

শুধুমাত্র নিজের পরিবারের সুরক্ষা নয়, করোনা আবহে দেশের মানুষের জন্যও ভেবেছেন লিও। জানা গিয়েছে, আর্জেন্টিনাতে করোনার বিরুদ্ধে লড়াইয়ে ৪ কোটি টাকা দিয়েছেন মেসি। এমনকি মেসি ও তাঁর সতীর্থরা নিজেদের বেতনও কমিয়েছেন। ক্লাবের যাতে এই সময়ে কোনও সমস্যা না হয় তার জন্যই এই সিদ্ধান্ত নিয়েছেন তাঁরা।

কয়েক দিন আগেই চ্যাম্পিয়ন্স লিগের প্রি-কোয়ার্টার ফাইনালে নাপোলিকে হারিয়ে কোয়ার্টারফাইনালে পৌঁছেছে বার্সা। দ্বিতীয় লেগের ম্যাচে ক্যাম্প নৌয়ে গোল করেছেন, করিয়েছেন মেসি। শেষ আটে জার্মানির চ্যাম্পিয়ন ক্লাব বায়ার্ন মিউনিখের সামনে বার্সা। আপাতত সেই লক্ষ্যেই প্রস্তুতি শুরু করেছেন মেসি।

আরও পড়ুন: ‘হ্যাঁ বলে দিলাম’, আইপিএলের আগে বাগদান সেরে টুইট যুজবেন্দ্র চাহালের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest