Lionel Messi Vs Cristiano Ronaldo: Saudi businessman bids for 2.2 million to get the exclusive ticket for Cristiano Ronaldo vs Lionel Messi match

Lionel Messi Vs Cristiano Ronaldo: এক টিকিটের দাম ২২ কোটি! মেসি বনাম রোনাল্ডো ম্যাচ ঘিরে তুমুল উত্তেজনা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

সব ঠিকঠাক থাকলে ১৯ জানুয়ারি মেসি-রোনাল্ডো (Lionel Messi vs Cristiano Ronaldo) ম্যাচের বল গড়াবে আরব দেশে। এই ম্যাচ দেখার জন্য পারদ চড়ছে। খেলা দেখার আগ্রহ বাড়ছে সমর্থকদের মধ্যে। ভিতরের খবর বলছে, পিএসজি ও আল হিলাল এবং আল নাসেরের মিলিত দলটির ম্যাচ টিকিটের জন্য ২০ লক্ষেরও বেশি মানুষ অনলাইনে আবেদন করেছেন।

আল হিলাল (Al Hilal) ও আল নাসের (Al Nassr) ক্লাবের প্লেয়ারদের নিয়ে গঠিত হবে একটি মিলিত দল। উলটো দিকে থাকবে লিও মেসি-নেইমার-এমবাপের প্যারিস সাঁ জাঁ।  ম্যাচ ঘিরে ব্যাপক উত্তেজনা তৈরি হয়েছে। প্রচুর লোক ইতিমধ্যেই টিকিটের জন্যে আবেদন করেছেন। তার মধ্যে প্রকাশ্যে এল একটি খবর। সৌদি আরবের এক ব্যবসায়ী মেসি-রোনাল্ডোর ম্যাচ দেখার জন্য ২২ কোটি টাকা খরচ করতে রাজি। ওই ব্যবসায়ীর নাম মুশরেফ আল ঘামাদ। তিনি সৌদি আরবের একটি বড় রিয়াল এস্টেট কোম্পানির মুখ্য কর্তা। মেসি-রোনাল্ডোর ম্যাচের একটি টিকিট নিয়ে নিলাম শুরু হয়েছে। সেই নিলাম শেষ হওয়ার কথা আগামী মঙ্গলবার। সেই নিলামের বিজয়ী যে টিকিট জিতবেন, তা কল্পনারও অতীত। শুধু সবচেয়ে ভাল জায়গায় বসে ম্যাচ দেখার সুযোগই নয়, জয়ী দলের সঙ্গে ছবি তোলার সুযোগও পাবেন তিনি।

আরও পড়ুন: Cristiano Ronaldo: রোনাল্ডো এখন এশিয়ার! রেকর্ড অর্থে সৌদির ধনকুবেরদের ক্লাবে সিআর৭

শুধু তা-ই নয়, সাজঘরে গিয়ে দু’দলের ফুটবলারদের সঙ্গে দেখা করতে পারবেন। অর্থাৎ মেসি, রোনাল্ডোর সঙ্গে দেখা করার সুযোগও থাকছে। সেই টিকিট পেতেই নিলামে ২২ কোটি টাকার বিড দিয়েছেন ওই ব্যবসায়ী।বিশেষ এই টিকিটের নাম করণ করা হয়েছে ‘বিয়ন্ড ইমাজিনেশন’। পিএসজি তো বটেই আল হিলাল এবং আল নাসেরের যে বাছাই একাদশ ম্যাচে নামবে তাঁদের সকলের স্বাক্ষর থাকবে এই টিকিটে।

এই টিকিট থেকে প্রাপ্ত অর্থ চ্যারিটির জন্য খরচ করা হবে। ঘটনা হল, এখন বিশ্ব ফুটবলে মধ্যপ্রাচ্যের রাজত্ব চলছে। কাতার সফলভাবে বিশ্বকাপ আয়োজন করার পরেই রোনাল্ডোকে রেকর্ড অর্থে সই করিয়েছে সৌদি প্রো লিগের ক্লাব আল নাসের। নাসেরের প্রবল প্রতিপক্ষ আল হিলাল আবার মেসিকে মরশুম শেষে সই করানোর জন্য বিশাল অর্থ অফার করেছে। মেসি সৌদি সরকারের পর্যটন-দূত। মেসি যে ক্লাবে বর্তমানে খেলেন সেই পিএসজির মালিকও কাতারের।

সূত্রের খবর, এই ম্যাচের টিকিট বিক্রি শুরুর কয়েক মিনিটের মধ্যেই সব টিকিট বিক্রি হয়ে গিয়েছে। সৌদি আরবের ক্লাবে যোগ দেওয়ার পর অভিষেক এখনও হয়নি রোনাল্ডোর। ১৯ তারিখ আরব মুলুকে অভিষেক হতে চলেছে ‘সিআর সেভেন’-এর। তবে আল নাসেরের হয়ে রোনাল্ডোর অভিষেক হবে ২২ জানুয়ারি। আল নাসেরের প্রতিপক্ষ এত্তিফাক।

শেষ বার মেসি-রোনাল্ডো মুখোমুখি হয়েছিলেন ২০২০-র ডিসেম্বরে। চ্যাম্পিয়ন্স লিগের সেই ম্যাচে রোনাল্ডোর জোড়া গোলের সৌজন্যে জুভেন্টাস ৩-০ হারিয়েছিল মেসির বার্সেলোনাকে।

আরও পড়ুন: Hugo Lloris: আন্তর্জাতিক ফুটবলকে বিদায় ফ্রান্সের বিশ্বজয়ী অধিনায়কের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest