Mahendra Singh Dhoni's name in the high-level expert committee of the Ministry of Defense

প্রতিরক্ষা মন্ত্রকের উচ্চ পর্যায়ের বিশেষজ্ঞ কমিটিতে মহেন্দ্র সিং ধোনির নাম

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

প্রতিরক্ষা মন্ত্রকের উচ্চ পর্যায়ের বিশেষজ্ঞ কমিটিতে মহেন্দ্র সিং ধোনি। এনসিসিকে পুনর্গঠন করতে এই কমিটি তৈরি হয়েছে। এই কমিটিতে ধোনি ছাড়াও রয়েছে শিল্পপতি আনন্দ মহিন্দ্রা। সময়ের বদলের সঙ্গে খাপ খাইয়ে যাতে এনসিসির পুনর্গঠন সম্ভব হয়, তার জন্যই এই বিশেষজ্ঞ কমিটি গঠন করেছে কেন্দ্র। কমিটিতে মোট ১৫ জন রয়েছেন।

ভারতীয় দলের মেন্টর হিসেবে দায়িত্ব পাওয়ার পরই আরও এক সম্মান ধোনিকে। প্রতিরক্ষা মন্ত্রকের তরফে জানানো হয়েছে এই তদারকি কমিটির কাজ হচ্ছে এনসিসি-র উন্নতির দিকে নজর দেওয়া। এনসিসি ক্যাডেটদের কী ভাবে আরও কাজের সঙ্গে যুক্ত করা যায় সেই দিকে নজর দেবে এই কমিটি।

আরও পড়ুন: CFL 2021: বাড়িতে বাবার মরদেহ, দলকে জিতিয়েই শ্মশানে গেলেন আকাশ

 

View this post on Instagram

 

A post shared by Chennai Super Kings (@chennaiipl)

এর আগে সেনাবাহিনীতে সাম্মানিক ভাবে লেফ্টানেন্ট কর্নেলের দায়িত্ব দেওয়া হয়েছিল ধোনিকে। এনসিসি তদারকি কমিটিতে নেওয়ার খবর জানার পরেই আইপিএল-এর চেন্নাই সুপার কিংস দলের পক্ষ থেকেও সম্মান জানানো হয় ধোনিকে। ইনস্টাগ্রামে তাঁর একটি ছবি পোস্ট করে সিএসকে। সেনাবাহিনীর পোশাকে ভারতীয় পতাকার সামনে দাঁড়িয়ে ধোনি। নীচে লেখা, ‘জাতীয় কাজে নিযুক্ত। এর জন্য বাকি সব কিছু অপেক্ষা করতে পারে।’

সেনাবাহিনীর প্রতি ধোনির ভালবাসা অজানা নয়। বিভিন্ন সময় সেনাবাহিনীর বিভিন্ন কাজে তাঁকে যোগ দিতেও দেখা গিয়েছে। আন্তর্জাতিক ক্রিকেট থেকে ধোনি অবসর নেন ২০২০ সালে। এ বারের টি-টোয়েন্টি বিশ্বকাপে তাঁর কাঁধেই তুলে দেওয়া হয়েছে ভারতীয় দলের মেন্টরের দায়িত্ব।

আরও পড়ুন: Breaking: বিশ্বকাপের পরেই T20 দলের অধিনায়কত্ব ছাড়ছেন Virat Kohli

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest