Site icon The News Nest

IND vs ENG: করোনায় আক্রান্ত বিরাটদের সহকারী ফিজিও, অনিশ্চিত ম্যাঞ্চেস্টার টেস্ট

IND vs ENG

ম্যাঞ্চেস্টার টেস্টে নামার আগে করোনায় জর্জরিত ভারতীয় শিবির৷ বিরাটদের শিবিরের ফের এক সদস্য করোনার শিকার৷ করোনায় আক্রান্ত এবার ভারতীয় দলের অ্যাসিস্টেন্ট ফিজিও৷ তার জেরেই বাতিল হয়ে গেল ভারতের অনুশীলন৷

ম্যাচের আগের দিন মাঠে নামতে পারলেন না বিরাট কোহলিরা৷ পাতত ক্রিকেটারদের নিজেদের হোটেল রুমে থাকতে নির্দেশ দেওয়া হয়েছে।  তাঁদের পুনরায় করোনা (Covid-19) টেস্ট করানো হয়েছে। সেই রিপোর্ট আসা এখনও বাকি। এরপরই রয়েছে আইপিএল (IPL), তারপর বিশ্বকাপ। তাই এর আগে আর কোনওরকম ঝুঁকি নিতে নারাজ বিসিসিআই (BCCI)।

ওভাল টেস্ট চলাকালীনই করোনায় আক্রান্ত হয়েছিলেন রবি শাস্ত্রী সহ ভারতীয় দলের বোলিং কোচ ভরত অরুণ৷ দলের সঙ্গে ম্যাঞ্চেস্টারে যেতে পারেননি তারা৷ লন্ডনেই রয়েছেন কোয়ারেন্টাইনে৷ এবার ম্যাঞ্চেস্টার শুরুর ২৪ ঘন্টা আগে নতুন করো করোনায় আক্রান্ত ভারতীয় দলের সহকারী ফিজিও৷ আর তাতেই চিন্তার ভাঁজ ভারতীয় দলের ক্রিকেটারদের৷

এরপরই নড়েচড়ে বসে ভারতীয় বোর্ড। তড়িঘড়ি বৃহস্পতিবারের অনুশীলন বাতিল করে দেওয়া হয়। এছাড়া এদিন সকালে প্রত্যেকের নতুন করে করোনা টেস্ট করানো হয়। শুধু তাই নয়, অধিকাংশ ক্রিকেটারই ওই সাপোর্ট স্টাফের সংস্পর্শে এসেছেন, তাই প্রত্যেককে টিম হোটেলে নিজেদের ঘরে থাকতে বলা হয়েছে। পরিস্থিতি যেদিকে এগোচ্ছে, তাতে বাতিলই হয়ে যেতে পারে ম্যাঞ্চেস্টার টেস্ট। কারণ এই অবস্থায় কোনওরকম ঝুঁকি নিতে নারাজ বিসিসিআই। কারণ এই টেস্ট শেষ হওয়ার কথা ছিল ১৪ সেপ্টেম্বর। তারপরই সংযুক্ত আরব আমিরশাহি যাওয়ার কথা ছিল প্রত্যেকের। কারণ ১৯ সেপ্টেম্বর থেকেই সেখানে শুরু হচ্ছে আইপিএলের বাকি অংশ।

এদিকে, ম্যাঞ্চেস্টারে পৌঁছতেই বোর্ডের তরফ থেকে ভারতীয় দলকে কোভিড সংক্রান্ত বিধি মানার জন্য কড়া বার্তা দেওয়া হয়েছিল। বিশেষ করে রবি শাস্ত্রীর (Ravi Shastri) বইপ্রকাশ অনুষ্ঠানে যাওয়ার পরই যেভাবে করোনায় আক্রান্ত হন হেড কোচ-সহ অন্যান্যরা। কিন্তু তার মধ্যেই এবার আক্রান্ত হলেন এক সাপোর্ট স্টাফ।

 

Exit mobile version