Site icon The News Nest

Manoj Tiwari: পাঁচ দিনের মধ্যে সিদ্ধান্ত বদল, অবসর ভেঙে আবার ক্রিকেটে ফিরছেন মন্ত্রী মনোজ

tiwari scaled

অবসর ভেঙে ফিরতে চলেছেন মনোজ তিওয়ারি। সূত্র মারফত জানা গিয়েছে, মঙ্গলবার বিকেলে সাংবাদিকদের মুখোমুখি হবেন তিনি। সেখানেই অবসরের সিদ্ধান্ত ফিরিয়ে নেওয়ার কথা ঘোষণা করতে পারেন মনোজ।

প্রসঙ্গত, বৃহস্পতিবার ইনস্টাগ্রামে একটি পোস্টের মাধ্যমে নিজের অবসরের সিদ্ধান্তের কথা জানিয়েছিলেন মনোজ। লিখেছিলেন, “ক্রিকেট খেলাকে বিদায় জানালাম। এই খেলা আমাকে সব কিছু দিয়েছে। প্রত্যেকটা ছোটখাটো জিনিস যা আমি কখনও স্বপ্নেও ভাবিনি। জীবনে বার বার অনেক ধরনের সমস্যার সম্মুখীন হয়েছি। ক্রিকেট খেলার প্রতি আজীবন কৃতজ্ঞ থাকব। ঈশ্বরের প্রতিও, যিনি বরাবর আমার পাশে থেকেছেন।”

আরও পড়ুন: India vs Pakistan: আগামীকাল মুখোমুখি ভারত-পাকিস্তান, মাংস-ভাত খেয়েই দেখবেন বড় ম্যাচ! জানুন সময়

কিন্তু তাঁর সেই সিদ্ধান্তের কথা জানত না সিএবি। দলের কেউ জানতেন না যে, মনোজ অবসর নিতে চলেছেন। কিন্তু মঙ্গলবার জানা যায় যে, মনোজ আবার ফিরছেন। সন্ধেতে সেই কথা সিএবি-তে ঘোষণা করতে চলেছেন তিনি। থাকবেন সিএবি প্রধান স্নেহাশিস গঙ্গোপাধ্যায়ও।

তারপর থেকে মনোজের অবসর নিয়ে সেভাবে কোনও খবর মেলেনি। এহেন পরিস্থিতিতে মঙ্গলবার জানা যায়, বিকেলে সাংবাদিক বৈঠক করতে চলেছেন মনোজ তিওয়ারি। সূত্রের খবর, সাংবাদিকদের মুখোমুখি হয়েই নিজের অবসরের সিদ্ধান্ত ফিরিয়ে নিতে পারেন বাংলা দলের অধিনায়ক। তবে অবসরের সিদ্ধান্ত নেওয়ার পরে ঘনিষ্ঠদের সঙ্গে সেভাবে মনোজের কথা হয়নি বলেই সূত্রের খবর।

আরও পড়ুন: Lionel Messi: স্বপ্ন সত্যি হওয়ার মতো ব্যাপার! কলকাতায় আসছেন মেসি?

Exit mobile version