Messi's tears to wipe the price of the tissue 7 crore!

LIONEL MESSI : মেসির কান্না মোছা সেই টিস্যু বিক্রি হল ৭ কোটি টাকায়!

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বার্সার হয়ে মেসির বিদায় ভাষণের সময় স্টেজে উঠেই কান্নায় ভেঙে পড়েন এলএমটেন। ঠিক তখনই মেসির স্ত্রী আন্তোনেল্লা রোকুজ্জো মেসির কাছ একটি রুমাল এগিয়ে দেন চোখের জল মোছার জন্য। মেসির ব্যবহার করা সেই রুমালটি নিলাম তুললেন এক অজ্ঞাত পরিচয় ব্যক্তি। । অবাক করার বিষয় হলেও সত্যি সে রুমালটি নিলাম থেকে একজন স্প্যানিশ ধনকুবের কিনে নেন ১ মিলিয়ন ডলারের বিনিময়ে, যা ভারতীয় মুদ্রায় ৭ কোটি টাকার বেশি।

কি জিনিস বেচা যায়, আর কোন জিনিস যায়না। তা বোধ হয় বিশ্ব শিখবে প্রতিমুহূর্তে। এবার বার্সা বিদায়ের সময় আবেগঘন বক্তব্য পেশ করার সময়ে মেসির কান্না ভেজা চোখ যে টিস্যু পেপারে মোছা হয়েছে সেটাই এবার নিলামে। বার্সেলোনা থেকে বিদায় নেওয়ার সময় হঠাৎই কেঁদে ফেলেন মেসি। স্ত্রী আন্তোনেলা মেসিকে এগিয়ে দেন একটি টিস্যু পেপার। কান্না ভেজা চোখ মুছে তা রেখে দেন।

আরও পড়ুন: India vs England Test: বল বিকৃতির অভিযোগ উঠল ইংরেজ ফিল্ডারদের বিরুদ্ধে

সেই টিস্যু পেপার এবার সংগ্রহ করেন জনৈক ব্যক্তি। নিলাম সংক্রান্ত একটি অনলাইন সাইটে মেসির সেই কান্না মোছা টিস্যু পেপার তুলে দিলেন নিলামের জন্য। বেস প্রাইস দেখে চোখ কপালে উঠতে হয়। ১ মিলিয়ন ইউএস ডলার। ভারতীয় মুদ্রায় যায় ৭ কোটি ৪৩ লক্ষ টাকারও বেশি। ইতিমধ্যেই তা সংগ্রহ করার জন্য আবেদনও আসছে।

একটি বিজ্ঞাপনের মাধ্যমে দাবি করা হয়েছে যে, কান্নার পাশাপাশি ফুটবল তারকার নাকের মিউকাসও রুমালে ছিল। অজ্ঞাত পরিচয় ব্যক্তি বলেছিলেন যে তিনি দশ লাখ ডলারের রুমালটি বিক্রি করতে চান। এবং ইঙ্গিত দিয়েছেন, এটি বিশ্বের যেকোনও জায়গায় পাঠাতে প্রস্তুত। লেখা রয়েছে,  এই টিস্যু পেপারের মধ্যে রয়েছে মেসির জিন। যার থেকে মেসির মত ফুটবল তারকার হুবহু ক্লোন বানাতে পারবেন আপনারা! দাম ও তার লেখা দেখে ইতিমধ্যেই চোখ কপালে উঠেছে বিশ্বের ফুটবলপ্রেমীদের।

আরও পড়ুন: নেটমাধ্যমে লম্বা পোস্ট Cristiano Ronaldo-র, রিয়ালে ওয়াপসি নিয়ে কি জানালেন তিনি?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest