বাংলার হয়ে খেলতে নামল ছোট ভাই, আবেগপ্রবণ Mohammad Shami

কিন্তু অভিষেক ম্যাচে জ্বলে উঠতে পারলেন না মহম্মদ কাইফ।
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

দুজনেই ক্রিকেটার। একজন অনেক ধাপ এগিয়ে গিয়েছেন, অপরজন ধীরে ধীরে এগোচ্ছেন। কথা বলছিলাম মহম্মদ শামি এবং মহম্মদ কাইফের। আজ শনিবার বিজয় হাজারে ট্রফিতে জম্মু এবং কাশ্মীরের বিরুদ্ধে অভিষেক করলেন ভাই মহম্মদ কাইফ। আর ভাইয়ের অভিষেকে শুভেচ্ছা এবং অভিনন্দনও জানান দাদা মহম্মদ শামি।

মহম্মদ শামি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে লেখেন, ‘বিজয় হাজারে ট্রফিতে অভিষেকের জন্য অনেক অভিনন্দন। তোমার স্বপ্নপূরণের এক এক ধাপ এগোচ্ছ। কঠোর পরিশ্রম করে যাও।’

আরও পড়ুন: বাবা সচিন বলেই ছেলে অর্জুন চান্স IPL-এ! কি জবাব দিলেন Tendulkar

কিন্তু অভিষেক ম্যাচে জ্বলে উঠতে পারলেন না মহম্মদ কাইফ। জম্মু ও কাশ্মীরের বিরুদ্ধে বিজয় হাজারে ট্রফির ম্যাচে ৮ ওভার বল করে কোনও উইকেট পাননি মহম্মদ শামির ভাই। উল্টে ৬০ রান দিয়ে বাংলাকে কিছুটা হলেও চাপে ফেলে দিয়েছিলেন কাইফ। ফলে পরের ম্যাচে তাঁরে ফের সুযোগ দেওয়া হবে কিনা, তা নিয়ে প্রশ্নচিহ্ন তৈরি হয়েছে।

পরপর দুই ম্যাচে হেরে যাওয়ার পর বিজয় হাজারে ট্রফিতে অবশেষে জয়ের সরণীতে ফিরল বাংলা ক্রিকেট দল। অধিনায়ক অনুষ্টুপ মজুমদার ও অভিমন্যু ইশ্বরণের দুর্দান্ত ব্যাটিংয়ে জম্মু ও কাশ্মীরকে পর্যুদস্ত করলেন অরুণ লালের ছেলেরা। আবছা হলেও টুর্নামেন্টের পরের রাউন্ডে পৌঁছনোর আশা জিইয়ে রাখল বাংলা।

আরও পড়ুন: ব্যাট-প্যাডকে বিদায় জানালেন বিশ্বকাপ জয়ী ভারতীয় দলের সদস্য ইউসুফ পাঠান

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest