Mohammed Shami rescues road accident victim near Nainital

Mohammed Shami: খাদে পড়ে যাওয়া গাড়ির চালককে বাঁচালেন শামি, ফের জিতলেন হৃদয়

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

মাঠের বাইরেও সবার মন জিতে নিলেন মহম্মদ শামি। পথ দুর্ঘটনায় পড়া এক জনকে উদ্ধার করলেন বিশ্বকাপের সব থেকে সফল এই বোলার। তাঁকে উদ্ধার করার পর শামি নিজেই বিষয়টি সমাজমাধ্যমে পোস্ট করেন সাহায্য চেয়ে।

বিশ্বকাপের পর ছুটি কাটাতে নৈনিতাল বেড়াতে গিয়েছেন বাংলার এই জোরে বোলার। সেখান তিনি দেখেন পাহাড়ের খাদে একটি গাড়ি পড়ে গিয়েছে। শামি সঙ্গে সঙ্গে নিজের গাড়ি থেকে নেমে আসেন। দুর্ঘটনার কবলে পড়া গাড়ির চালককে উদ্ধার করেন। এর পর সমাজমাধ্যমে শামি লেখেন, ‘‘উনি খুবই ভাগ্যবান। ঈশ্বর তাঁকে দ্বিতীয় জীবন দিয়েছেন। নৈনিতালের কাছে পাহাড়ি রাস্তায় তাঁর গাড়িটি ঠিক আমার গাড়ির সামনেই ছিল। আমরা তাঁকে নিরাপদে উদ্ধার করতে পেরেছি।’’ জানা গিয়েছে, দুর্ঘটনায় পড়া ব্যক্তির বড় আঘাত লাগেনি। শামির পোস্ট সমাজমাধ্যমে ছড়িয়ে পড়ে দ্রুত। নৈনিতালের ঘটনায় শামির মানবিক দিক উঠে এসেছে। ক্রিকেটপ্রেমীরা তাঁর ভূমিকার প্রশংসা করেছেন।

ভিডিয়োতে দেখা যায়, সেই ব্যক্তির প্রাথমিক চিকিৎসাও করছেন সামি। তাঁর এই ভিডিয়ো পোস্টে একের পর কমেন্ট। প্রত্যেকেই মানবতার জন্য সাবাশি দিচ্ছেন সামিকে। শুধু নিজের ক্ষেত্রে নয়, এ ভাবেই সকলে পরস্পরের পাশে দাঁড়াক, সেই বার্তাও দিয়েছেন সামি।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest