Shree Cement may be on the path of separation from East Bengal

ইস্ট বেঙ্গলের সঙ্গে বিচ্ছেদের পথেই হয়ত হাঁটছে শ্রী সিমেন্ট

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

অনেক হয়েছে। আর নয়। ইস্টবেঙ্গল থেকে পাততাড়ি গোটাতে চলেছে লগ্নিকারী শ্রী সিমেন্ট। সই পর্বে বিস্তর টালবাহানা শেষে লগ্নিকারী সংস্থার তরফে কার্যত সিদ্ধান্ত নেওয়া হয়েছে, ক্লাবকে স্পোর্টিং রাইটস ফিরিয়ে দেওয়া হবে। এর জন্য ইনভেস্টরের তরফে এতদিন দাবি করে আসা প্রাথমিক লগ্নির ৫০ কোটি টাকাও ফেরত দিতে হবে না ক্লাবকে।

লগ্নিকারী শ্রী সিমেন্টের এক কর্তা ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা-কে সাফ জানিয়ে দিলেন, “আমরা যদি ৫০ কোটি টাকার জেদ ধরে বসে থাকি, তাহলে ক্লাব আর মাঠেই নামতে পারবে না। সেই জন্যই সমর্থকদের কথা ভেবে আমরা স্পোর্টিং রাইটস ক্লাবকে ফিরিয়ে দেব। আমরা যেভাবে ক্লাব পরিচালনার কথা ভেবেছিলাম, সেই স্বাধীনতা পাইনি, তাই আর লগ্নি করা হবে না।”

আরও পড়ুন :  Afganistan Crisis : তালিবান ক্ষমতায় ফিরতেই আফগান ক্রিকেট বোর্ডে ঘটল বড়সড় রদবদল

বিনিয়োগকারী সংস্থার এক কর্তা দাবি করেছেন, ‘হাতে আর নেই বললেই চলে। ট্রান্সফার উইনডোও তো শেষ হতে চলল। আর এই কয়েক দিনের মধ্যে যদি চুক্তি পর্বে মিটেও যায়, তবে এত তাড়াতাড়ি দল গঠন করে আইএসএল খেলা  কার্যত অসম্ভব।’ তবে তারা আরও কয়েকদিন লাল-হলুদ কর্তাদের সময় দিতে চাই। এর পরেও যদি কিছু না হয়, তা হলে আর ক্লাবের সঙ্গে কোনও সম্পর্ক রাখার কোনও মানে হয় না।

সেই কর্তা আরও বলেছেন, ‘ক্লাব আমাদের একেবারেই সম্মান জানাচ্ছে না। যখনই চুক্তিজট কাটার মতো পরিস্থিতি তৈরি হচ্ছে তখনই নতুন নতুন জট তৈরি হচ্ছে। তাই আমরা ঠিক করেছি, আমাদের দিয়ে যখন হচ্ছে না, যাদের দিয়ে হবে, তাঁদেরই আমরা স্পোর্টিং রাইটস ফিরিয়ে দেব। অন্তত ইস্টবেঙ্গলের মতো ক্লাব যাতে ফুটবল খেলতে পারে। আমরা ইস্টবেঙ্গলের খেলার পথে বাধা হয়ে দাঁড়াতে চাই না।’

আরও পড়ুন : অক্টোবরে তৃতীয় ঢেউ নিতে পারে চরম আকার, রেহাই পাবে না শিশুরাও, বলছে এনআইডিএম

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest