MS Dhoni and wife Sakshi expecting second child in 2022?

ফের বাবা হতে চলেছেন ধোনি? রায়নার স্ত্রীর মন্তব্য ভাইরাল নেটদুনিয়ায়

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ফের বাবা হতে চলেছেন মহেন্দ্র সিং ধোনি! তাঁর স্ত্রী সাক্ষী ধোনি নাকি চার মাসের অন্তঃসত্ত্বা? হ্যাঁ, সরকারিভাবে ধোনি বা তাঁর পরিবারের কেউ এই প্রসঙ্গে মুখ না খুললেও সর্বভারতীয় একাধিক সংবাদমাধ্যমে এই সংক্রান্ত খবর প্রকাশিত হয়েছে। এই প্রতিবেদনে ধোনির সতীর্থ সুরেশ রায়নার স্ত্রী প্রিয়াঙ্কা রায়নাকে উদ্ধৃত করে জানানো হয়েছে, সাক্ষী ধোনি চার মাসের অন্তঃসত্ত্বা। আগামী বছর অর্থাৎ ২০২২ সালে ধোনির পরিবারে নাকি নতুন সদস্য আসছে।

রেকর্ড সংখ্যক চার বার আইপিএল চ্যাম্পিয়ন হয়েছে সিএসকে। ধোনির নেতৃত্বে। শুক্রবার কেকেআরকে কার্যত উড়িয়ে দিয়ে শিরোপা জিতেছে চেন্নাই। আর চেন্নাইয়ের আবেগ ছাড়া সেলিব্রেশনে সঙ্গী হয়েছিলেন সাক্ষী ধোনিও। ঘনিষ্ঠভাবে মাঠেই ধোনিকে বিয়ার হাগ করেন সাক্ষী। তারপর বাবা-মার সঙ্গে উদযাপন শুরু করেন কন্যা জিভা ধোনিও। ধোনি-সাক্ষীর এই সেলিব্রেশনের ছবি ভাইরাল হওয়ার পরই মহাতারকার বাবা হওয়ার খবর ভাইরাল হয়ে যায়। ধোনিকে আলিঙ্গন করার সময়ে সাক্ষীকে দেখা গিয়েছে ঢিলেঢালা পোশাক পরে থাকতে। তারপরেই জল্পনা জোরালো হয় নিজের বেবি বাম্প প্রকাশ্যে না আনার জন্যই কী এমন পোশাক সাক্ষীর!

এই খবর প্রকাশ্যে আসতেই সোশ্যাল মিডিয়ায় উচ্ছ্বাস প্রকাশ করেছেন ধোনিভক্তরা। অনেকেই মাহিকে আগাম শুভেচ্ছা জানিয়েছেন। কেউ লিখেছেন, ‘আইপিএল ট্রফি জিতেই স্ত্রী সাক্ষীকে উপহার দিলেন ধোনি’। কেউ আবার লিখেছেন, ‘জুনিয়র ধোনি আসছে…’। অনেকেই আবার ফাইনালের পর মাঠের মধ্যে দাঁড়িয়ে থাকা ধোনি, সাক্ষী এবং জিভার ছবি শেয়ার করে ধোনিকে অভিনন্দন জানিয়েছেন। তবে এই পুরোটাই এখনও জল্পনা। কারণ ধোনি বা তাঁর পরিবারের কেউই এই নিয়ে মুখ খোলেননি।

২০১০ সালের জুলাই মাসে সাক্ষীকে বিয়ে করেছিলেন তৎকালীন ভারত অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। এরপর ২০১৫ সালের ফেব্রুয়ারি মাসে জিভা তাঁদের জীবনে আসে। আর সোশ্যাল মিডিয়ায় বাবার মতোই জনপ্রিয় ধোনি কন্যা। এবারের আইপিএলেও বাবার খেলা দেখতে প্রতিটি ম্যাচেই আমিরশাহীর স্টেডিয়ামে উপস্থিত থেকেছে সে।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest