MS Dhoni races against train in latest ad, draws reactions from Virender Sehwag, actress Samantha Prabhu – WATCH

MS Dhoni News: দেওয়াল ভেঙে ট্রেনের আগে ছুটছেন, ধোনির স্টান্টে চোখ কপালে সকলের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

পিছনে দুরন্ত গতিতে ধাবমান ট্রেন। আর সামনে দৌড়চ্ছেন তিনি। ট্রেনের গতির সঙ্গে পাল্লা দিয়ে। অবশেষে ইঞ্জিনের গতিকে হারিয়েই দিলেন। সকলকে হতবাক করে দিয়ে। না, আমির খানের গুলাম সিনেমার দৃশ্য নয়। বরং সেই দৃশ্যকেই যেন মনে করিয়ে দিলেন ট্রেনের সঙ্গে পাল্লা দিয়ে দৌড়নো ব্যক্তি।

তিনি, মহেন্দ্র সিং ধোনি (MS Dhoni)। সকলের চোখ ধাঁধিয়ে ট্রেনের সঙ্গে পাল্লা দিয়ে দৌড়লেন ভারতের জোড়া বিশ্বকাপজয়ী অধিনায়ক। তবে ধোনির ট্রেনের সঙ্গে দৌড় বাস্তবে নয়, একটি বিজ্ঞাপনে। তবে তা সকলকে হতবাক করে দিয়েছে।

এটা আসলে একটি বিজ্ঞাপনের শুটিং। বেঙ্গলুরুর এক শিক্ষা প্রতিষ্ঠান আনঅ্যাকাডেমির একটি বিজ্ঞাপন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। এই ভিডিয়োতে ধোনিকে দুরন্ত অ্যাকশন সিকোয়েন্স করতে দেখা গিয়েছে। আর ধোনিকে নতুন রুপে দেখে মুগ্ধ তাঁর ভক্ত সহ ক্রিকট মহল থেকে ফিল্মি দুনিয়াও। অনেকেই আবার ২২ গজে হেলিকপ্টার শট মারা ধোনিকে এ রকম অক্ষয় কুমার-অজয় দেবগণদের ভূমিকায় দেখে চোখ কপালে তুলেছেন।

আরও পড়ুন: Sania Mirza: চলতি মরসুমের পরই টেনিস থেকে অবসর, জানালেন সানিয়া মির্জা

এই ভিডিয়োটির ক্যাপশনে লেখা ছিল, ‘লক্ষ্যের দিকে তাকান এবং প্রতিটি বাধা ভেঙে ফেলার সংকল্প রাখুন… এটাই একজনকে চ্যাম্পিয়ন করে! আন্তর্জাতিক শিক্ষা দিবস উপলক্ষে, সব সময় জেনে রাখবেন যে কঠিন সময়ে, আপনাকে অবশ্যই ৭ নম্বর পাঠটি মনে রাখতে হবে…’।

এই বিজ্ঞাপন দেখার পর বীরেন্দ্র সেহওয়াগ তো একেবারে উচ্ছ্বসিত। টুইটারে তিনি লিখেছেন, ‘ওয়াও! এটি হেলিকপ্টার শটের মতই ভালো @msdhoni। এটা  তোমার গল্প এবং প্রতিটি ক্রিকেটারের গল্প! আমাকে মনে করিয়ে দিয়েছে, আমার জীবনে বহু খারাপ সময় পার করে একটা উচ্চতার পৌঁছতে পারার কথা। এটি একটি অসাধারণ জীবনের পাঠ’। মুগ্ধ অভিনেত্রী সামান্থা। তিনি আবার লিখেছেন, ‘জীবনের জন্য একটি শিক্ষা #LessonNo7। ফিল্মটি এমন নিখুঁত ভাবে সমস্ত বাধা ভেঙে দেওয়ার অনুভূতিকে চিত্রিত করেছে, যেটা আমি বারবার দেখতে চাই।’

অসংখ্য মানুষ ধোনিকে এই নতুন রূপে দেখে মুগ্ধ। এই বিজ্ঞাপন প্রকাশিত হওয়ার পর সোশ্যাল মিডিয়ায় একেবারে আলোড়ন পড়ে গিয়েছে।

আরও পড়ুন: IPL 2022: লখনউয়ের নতুন নেতা KL Rahul, কেনা হল রেকর্ড দাম দিয়ে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest