Site icon The News Nest

KKR-এর বিরুদ্ধে মাঠে নামার আগেই দুঃসংবাদ পেলেন ধোনি

ms dhoni ap 1

আইপিএল খেলার জন্য চেন্নাই সুপার কিংস এখন রয়েছে মুম্বইয়ে। দলের সঙ্গেই সেখানে রয়েছেন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। বুধবার আইপিএলের ১৫তম ম্যাচে কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে খেলতে নামবে CSK। মাঠে বল গড়ানোর আগেই ধোনির জন্য দুঃসংবাদ পৌঁছল রাঁচি থেকে।

এরইমধ্যে করোনা আক্রান্ত হলেন ধোনির বাবা পান সিংহ ধোনি ও মা দেবকী সিংহ ধোনির করোনা টেস্ট রিপোর্ট পজিটিভ এসেছে। এরপর তাঁদের ঝাড়খণ্ডের রাঁচির পালস সুপার স্পেশ্যালিটি হাসপাতালে চলছে।জানা গিয়েছে তাঁদের অক্সিজেন লেভেল বর্তমানে স্থিতিশীল। আইপিএলের নিয়ম অনুযায়ী বায়ো-বাবল ভাঙতে পারবেন না কোনও ক্রিকেটার। এমন অবস্থায় বাবা ও মায়ের অসুস্থতার সংবাদ পেয়েও দল ছাড়তে পারছেন না মাহি। তিনি মুম্বই থেকেই মা-বাবার খোঁজ খবর চালাচ্ছেন।

আরও পড়ুন: IPL 2021: মরিস-উনাদকাটের যুগলবন্দিতে উত্তেজক জয় রাজস্থানের

গতবছর কোভিড পরিস্থিতিতে বাড়িতেই পরিবারের সঙ্গে সময় কাটিয়েছিলেন ধোনি। আইপিএল খেলার জন্য চেন্নাই দলে যোগ দিয়ে বায়ো-বাবলে চলে যান তিনি। ভারতে যখন কোভিডের দ্বিতীয় ঢেউ আছড়ে পড়েছে তখন দিন দিন করোনার পরিস্থিত খারাপ হচ্ছিল। এমন অবস্থায় ধোনির পরিবারে করোনা প্রবেশ করায় বেশ চিন্তিত ভারতের প্রাক্তন অধিনায়ক।

ভারতের হয়ে ৯০টি টেস্ট, ৩৫০টি একদিনের ম্যাচ এবং ৯৮টি টি-২০ ম্যাচ খেলেছিলেন ধোনি। তাঁর সংগ্রহে রয়েছে ১৬টি আন্তর্জাতিক শতরান। ভারতের অন্যতম সেরা অধিনায়ক হিসেবে তাঁর নাম উঠে আসে বার বার। মাঠের মধ্যে তাঁর মাথা একতোটাই ঠান্ডা যে তাঁকে সকলেই ক্যাপ্টেন কুল বলে ডাকেন। এখন দেখার পরিবারের এই পরিস্থিতে তিনি মাঠে থেকে কতটা মাথা ঠান্ডা রেখে খেলতে পারেন।

আরও পড়ুন: বেনজির আইপিএল: রোজা রেখে রশিদের সঙ্গে ইফতার ওয়ার্নার, উইলিয়ামসনের

Exit mobile version