MS Dhoni turns Rajinikanth for an IPL video; Looks unrecognizable in a Khaki shirt and mustache

MS Dhoni: ধোনি এবার বাস কন্ডাক্টর! পর্দায় এলেন রজনীকান্তের বেশে, কিন্তু কেন?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

পরনে খাঁকি শার্ট এবং প্যান্ট। গলায় রুমাল ঝোলানো। একেবারে মিঠুনের স্টাইলে ব্যাকব্রাশ করা লম্বা চুল। মুখে মোটা গোঁফ। পুরো টাপোরি স্টাইল। একঝলক দেখলে চেনাই যাচ্ছে না ভারতের সর্বকালের সেরা অধিনায়ককে।

আজ্ঞে! আবারও ভক্তদের চমকে দিয়েছেন মহেন্দ্র সিং ধোনি!। তবে এবার আর বাইশ গজে ব্যাট-বল হাতে নয়, বরং ক্যামেরার সামনে অভিনয় করে তাক লাগিয়ে দিলেন ভারতের প্রাক্তন ক্রিকেট অধিনায়ক। রবিবার স্টার স্পোর্টসের টুইটার হ্যান্ডেলের তরফে এক ভিডিও প্রকাশ করা হয়, সেখানেই দক্ষিণী সুপারস্টার রজনী আন্নার নকল করতে দেখা গেল মাহিকে। আর এমন ভিডিও স্বাভাবিকভাবেই নজর এড়ায়নি ধোনি-ভক্তদের। অতঃপর লাইক-কমেন্টের বন্যা বইয়ে দিয়েছেন তাঁরা।

২৬ মার্চ থেকে শুরু হবে আইপিএল। তারই প্রচারে প্রমো তৈরি করেছে ব্রডকাস্টার স্টার স্পোর্টস। সেখানেই বাস কন্ডাক্টর বা ড্রাইভারের ভূমিকায় দেখা যাচ্ছে ধোনিকে। সোশ্যাল মিডিয়ায় বিজ্ঞাপনের ভিডিও ক্লিপিংস পোস্ট করেছে আইপিএল সম্প্রচারকারী চ্যানেল। কয়েক সেকেন্ডের সেই প্রমোতে দেখা যাচ্ছে খাকি পোশাকে চোখে রোদ চশমা পরে বাসের ড্রাইভিং সিটে বসে আছেন ধোনি। মাহির এই নতুন লুক ক্রিকেট ফ্যানদের নজর কেড়েছে। পুরো বিজ্ঞাপনের অপেক্ষায় ধোনি ভক্তরা। তবে এমএস যেমন বাইশ গজে সাবলীল, তেমনই টিভির পর্দায়।

সোশ্যাল মিডিয়ায় রজনীকান্ত অবতারে ধোনির একাধিক ভিডিও প্রকাশ্যে এসেছে। কোনওটায় তাঁকে দেখা গেল আন্না স্টাইলে রোদচশমা পরতে, আবার কোনওটায় বা তিনি কেতাদুরস্ত গাড়ির চালক। ‘চেন্নাই সুপার কিংস’ টিমের অধিনায়কের সেই ভাইরাল ভিডিও-ই এবার নেটদুনিয়ায় সারা ফেলে দিল। ভক্তদের উন্মাদনা দেখেই বোঝা যাচ্ছে যে, আইপিএল মরসুমের জন্য তাঁদের প্রস্তুতি তুঙ্গে।

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest