MS Dhoni: Video Of 'MS Dhoni From 2040' Goes Viral, Fans Shocked

MS Dhoni: ২০৪০ সালের ধোনি! CSK-র জার্সিতে ব্যক্তিকে দেখে হইচই নেটপাড়ার- Video

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

চেন্নাই সুপার কিংসের (সিএসকে) জার্সি পরে চিপক স্টেডিয়ামে এক ব্যক্তিকে দেখা গিয়েছে। গায়ে ছিল চেন্নাইয়ের হলুদ জার্সি। ধোনির মুখ এবং শারীরিক সঙ্গে কিছুটা মিলও ধরা পড়েছে। যা দেখে নেটিজেনদের দাবি, যেন ‘টাইম ট্র্যাভেল’-এ চেপে গিয়ে ২০৪০ সালের ধোনিকে দেখে ফেললেন তাঁরা।

ওই ভাইরাল ভিডিয়োয় দেখা গিয়েছে, চিপক স্টেডিয়ামে হলুদ ঝড় উঠেছে। গ্যালারিতে এক মহিলা সমর্থককে দেখা গিয়েছে। তারপর আরও অনেকের মধ্যে দুই সমর্থকের উপর ক্যামেরার ফোকাস গিয়ে পড়ে। তবে নেটিজেনদের নজর কেড়ে নিয়েছেন একজন ব্যক্তি। ওই ব্যক্তি চেন্নাইয়ের জার্সি পরেছিলেন। মাথায় ছিল হলুদ টুপি। মুখের পুরো অংশটা দেখা না গেলেও ঠোঁটের একাংশ পর্যন্ত ক্যামেরায় ধরা পড়েছে। মুখের যতটুকু দেখা গিয়েছে, তাতে ধরা পড়েছে যে ওই ব্যক্তির গালে সাদা দাড়ি আছে। মুখটা দেখে ওই ব্যক্তিকে আচমকা ধোনি বলেও মনে হতে পারে। শারীরিক গড়নও অনেকটা ধোনির মতো। পুরো চেহারা দেখা গেলে হয়ত সেটা মনে নাও হতে পারে। কিন্তু যতটা ক্যামেরায় ধরা পড়েছে, তাতে ধোনির সঙ্গে অনেকটা মিল খুঁজে পেয়েছেন নেটিজেনদের একাংশ। ভিডিয়োর সঙ্গে লেখা আছে, ‘ভাইইইইই… ২০৪০ সালের ধোনি এই ম্যাচটা দেখছেন।’

 

View this post on Instagram

 

A post shared by @issa_vibe_dump

অন্যদিকে, SK MD ABU SAHID নামের একজন শিল্পী বিভিন্ন ভারতীয় ক্রিকেটার বয়স্ক হলে কেমন দেখতে হবেন, সেই সংক্রান্ত একটি আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স আর্ট প্রকাশ করেছেন। সেখানে রয়েছেন সচিন তেন্ডুলকর থেকে শুরু করে ধোনি, বিরাট, রোহিত ও হার্দিকরাও।

 

View this post on Instagram

 

A post shared by SK MD ABU SAHID (@sahixd)

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest